বৃহস্পতিবার , ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মাঠে অনভিপ্রেত ঘটনার জন্য ক্ষমা চাইলেন মুশফিক




গতকাল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর রাউন্ডে ফরচুন বরিশালের বিপক্ষে মেজাজ হারিয়ে সতীর্থ নাসুমের দিকে তেড়ে যান বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম।

ম্যাচে বরিশালের ইনিংসের ১৩-তম ওভারে একবার এবং ১৭তম ওভারে আরও একবার নাসুম আহমেদকে মারতে উদ্যত হন মুশফিক। জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দলের সিনিয়র ক্রিকেটার হিসেবে তার এমন আচরণ ভালোভাবে নেননি ক্রিকেট বিশ্লেষক ও সমর্থকরা।

ম্যাচে বরিশালের ইনিংসের ১৩-তম ওভারে একবার এবং ১৭তম ওভারে আরও একবার নাসুম আহমেদকে মারতে উদ্যত হন মুশফিক। জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দলের সিনিয়র ক্রিকেটার হিসেবে তার এমন আচরণ ভালোভাবে নেননি ক্রিকেট বিশ্লেষক ও সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও উঠেছে সমালোচনার ঝড়।

এরই প্রেক্ষিতে আজ মঙ্গলবার এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নাসুম, সৃষ্টিকর্তা ও সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন মি. ডিপেন্ডেবেল মুশফিকুর রহিম। পোস্টে মুশফিক লিখেন…

সকলকে আসসালামুয়ালাইকুম, সর্ব প্রথম আমি  ম্যাচ চলাকালীন ঘটে যাওয়া ঘটনাটির ব্যাপারে আনুষ্ঠানিকভাবে আমার সমস্ত ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চাইছি।  ইতিমধ্যে, আমি খেলার পরে আমার সতীর্থ নাসুমের কাছে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত, আমি সর্বশক্তিমানের কাছে ক্ষমা প্রার্থনা করি। আমি সর্বদা মনে রাখি যে আমি একজন সর্বোপরি একজন মানুষ এবং আমি যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য ছিল না। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে ইনশাল্লাহ নিকট ভবিষ্যতে এরকমটা মাঠ কিংবা মাঠের বাইরে পুনরাবৃত্তি হবে না …. জাজাকআল্লাহ খায়ের♥️

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৭,০৭,৩৬২
১৫ এপ্রিল, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,৯৭,২১৪
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
১০,০৮১
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৯,৮৮,৮০৯
এপ্রিল ১৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১৩,৮৯,৭৮,৪৭৪
এপ্রিল ১৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত