বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
ভোলায় ভ্রাম্যমান আদালত ১৯ ব্যবসায়ীকে জরিমানা

ভোলায় ভ্রাম্যমান আদালত ১৯ ব্যবসায়ীকে জরিমানা

ভোলা প্রতিনিধিঃ   ভোলায় করোনা ভাইরাস আতঙ্কে পাইকারী বাজারে কিছু অসাধূ ব্যবসায়ী নিত্যপ্রয়োজনীয় পণ্য বেশী দামে বিক্রি করার অভিযোগে ১৯ ব্যবসায়ীকে ৩ লক্ষ ৬২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
শনিবার(২১ মার্চ) সকাল ১১ টা থেকে সন্ধা পর্যন্ত শহরের খালপাড় রোড,কাঁচা বাজার, পরানগঞ্জ,ইলিশা, ব্যাংকের হাট ও ভেলুমিয়ার বাজারে অভিযান চালিয়ে এই জরিমানা আদায় করা হয়।ভোলার জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হয়,শনিবার সকাল থেকে সন্ধা পর্যন্ত নির্বাহী ম্যাজিট্রেট
মোঃ রিদওয়ানুল ইসলাম, জিমরান, নাদির হোসেন শামিম, পিয়াস চন্দ দাস, রেজওয়ানা চৌধুরী, নুশরাত ফাতেমা চৌধুরীর ভ্রাম্যমান আদালতের পৃথক ৩ টি দল শহরের কাঁচা বাজার, খালপাড় সড়ক,মুদিপট্টিসহ বিভিন্ন বাজারে অভিযান চালায়।এ সময় নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে পেঁয়াজ, আলু, চাল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যর দাম বেশি বিক্রি করার দায়ে ১৯ ব্যবসায়ীকে ৩ লক্ষ ৬২ হাজার টাকা জরিমানা করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক বলেন, আমরা বাজার নিয়ন্ত্রণের জন্য কাজ করে যাচ্ছি। কেউ যাতে গুজব ছড়িয়ে বেশি দামে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করতে না পারে সে ব্যাপারে কঠোর পদক্ষেপ নেয়া হচ্ছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত