ঢাকা (বিকাল ৩:২৭) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

ভোলার শশীভূষণে নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা সদর বেগম রহিমা ইসলাম কলেজ পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পল্লী উন্নয়ন অফিসার মো. হুমাইন কবিরের উদ্যোগে নকলমুক্ত ও শান্তিপূর্ন পরিবেশে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) প্রথমদিন বাংলা প্রথম পত্র পরীক্ষায় শিক্ষার্থীরা উপজেলার শশীভ‚ষণ কেন্দ্রে সকাল সাড়ে ৯ টার দিকে পরীক্ষার প্রবেশপত্র সহ উপকরণ নিয়ে উপস্থিত হন।

শশীভূষণ পরীক্ষা কেন্দ্রে সচিব সূত্রে জানা যায়, এ বছর শশীভূষণ কেন্দ্রে এসএসসি পরীক্ষায় ৫টি বিদ্যালয়ের মোট ৩ শ ৯২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করেছেন। পরীক্ষা শুরু হয়েছে সকাল ১০টা, শেষ হয়েছে দুপুর ১টায়।

শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রে সচিব মো. কামাল হোসেন বলেন, এই কেন্দ্রে মোট শিক্ষার্থী ৩শ ৯৯ জন ছিল। পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ৭ জন। আমাদের ও শশীভূষণ কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ট্যাগ অফিসার) চরফ্যাশন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমাইন কবিরের উদ্যোগে নকলমুক্ত, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে শিক্ষার্থীরা প্রথম দিনের বাংলা প্রথম পত্র পরীক্ষা দিয়েছেন।

এ বিষয়ে শশীভূষণ এসএসসি পরীক্ষার কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকমর্তা (ট্যাগ অফিসার) চরফ্যাশন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমাইন কবির বলেন, উপজেলা নিবার্হী কর্তকর্তার নির্দেশে আমি আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করার চেষ্টা করছি মাত্র।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT