বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বৃহস্পতিবার মনোনয়ন জমা শুক্রবার বহিষ্কার

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিলের পরদিনই বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি এর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মাওলানা আব্দুল মতিনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (১ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পত্রে তাকে বহিষ্কার করা হয়।

বিএনপি থেকে পৌর নির্বাচনে বিজয়ী মেয়র মাওলানা আব্দুল মতিনকে বহিষ্কারের বিষয়টি প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হলেও সেখানে নির্বাচন সংক্রান্ত কোনো বিষয় তুলে ধরা হয়নি। তবে দলীয় শৃংখলা পরিপন্থি কর্মকাণ্ডে যুক্ত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে বহিষ্কারাদেশে।

এর আগে গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে ২০১১ সালে বিএনপির সমর্থনে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হওয়া

 

জেলা ওলামা দলের সাবেক আহ্বায়ক মাওলানা আব্দুল মতিন বিএনএমের মনোনীত প্রার্থী হিসেবে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খাঁনের কাছে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের জন্য মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়ন জমা ও বহিস্কার সম্পর্কে জানতে চাইলে মাওলানা আব্দুল মতিন জানান, অনেক দিন ধরে আন্দোলন-সংগ্রাম করে সরকারকে হটানো যাচ্ছেনা। প্রকাশ্যে কোনো নেতা কথা বলতে পারছেন না। তাই সংসদ সদস্য নির্বাচিত হয়ে জনগণের ন্যায্য দাবিগুলো তুলে ধরতে চাই। বিএনপির কোনো নেতা প্রকাশ্যে নাই। আর পদত্যাগ পত্র জমা দেয়ার জন্য বিএনপির কোনো নেতাকে খুঁজে পাইনি বিধায় বিএনএমের মনোনয়ন দেয়া মাত্রই শেষ দিনে মনোনয়ন জমা দিয়েছি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত