বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
বাংলাদেশে আকাশ থেকে আছরে পড়লো ৩০কেজি ওজনের ধাতব পিন্ড

বাংলাদেশে আকাশ থেকে আছরে পড়লো ৩০কেজি ওজনের ধাতব পিন্ড

চট্টগ্রামের সীতাকুণ্ডে আকাশ থেকে প্রায় ৩০ কেজি ওজনের একটি ধাতব পিণ্ড মাটিতে পড়েছে। এতে তৈরি হয় ১৫ ফুট গভীর গর্ত। শনিবার দুপুর ২টার দিকে ভাটিয়ারী এলাকায় আকাশ থেকে পড়ে ওই ধাতব পিণ্ড।

এ বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী উপকমিশনার পলাশ কান্তি নাথ বলেন, ‘আকাশ থেকে একটা দোতালা ভবনের পাশে খোলা জায়গায় এটি এসে পড়েছে। এতে ১৫ ফুট গভীর গর্ত তৈরি হয়। এটা নিরেট লোহার মতো বস্তু। উচ্চতা আনুমানিক তিন ফুট।’

সীতাকুণ্ডের স্থানীয় পুলিশের সহায়তায় বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট, কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা গর্ত থেকে রাত ৮টার দিকে এটি তুলে আনেন। এই বস্তুর ওজন প্রায় ৩০ কেজি বলে জানান তারা।

সীতাকুন্ডের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানি সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কীভাবে এটি পড়ল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত