বুধবার , ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদক ও দুর্নীতি বিরোধী সচেতনতামূলক মানববন্ধন অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর কাছে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্মারকলিপি প্রদান বগুড়া আদমদীঘিতে ইরামতি খালে ১ যুবকের ভাসমান লাশ উদ্ধার সাইফুর হত্যা মামলার আসামী গ্রেফতার,শ্বাসরোধে পরিকল্পিত হত্যা চাঁপাইনবাবগঞ্জে প্রকল্পের ভাগবাটোয়ারা নিয়ে শিবগঞ্জে আওয়ামীলীগের সংঘর্ষে আহত ৫ চাঁপাইনবাবগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন চুয়াডাঙ্গা পুলিশ অফিস ও জীবননগর থানা পরিদর্শন করলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান ধর্ষণের শাস্তি মৃত্যুদন্ড করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালো জয়বাংলা গ্রুপ শ্রীমঙ্গল ম্যাক বাংলাদেশ এর আয়োজনে ত্রান বিতরন অনুষ্ঠিত নানা কর্মসুচির মধ্যদিয়ে ফুুলবাড়ীতে জাকজমক ভাবে যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বন্ধ হোক নারী নির্যাতন নিশ্চিত হোক দেশের উন্নয়ন এই প্রতিপাদ্য নিয়ে শ্রীমঙ্গলে পুলিশ জনতা সমাবেশ ২০২০ অনুষ্ঠিত




বন্ধ হোক নারী নির্যাতন, নিশ্চিত হোক দেশের উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজার জেলা পুুলিশ প্রশাসনের আয়োজনে শ্রীমঙ্গলে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট এলাকাভিত্তিক পুলিশ জনতা সমাবেশ ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দেশব্যাপী বাংলাদেশ পুলিশের কর্মসূচির অংশ হিসেবে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ( ওসি) মোঃ আব্দুস ছালেকের সভাপতিত্বে শনিবার সকাল ১০টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে এক  সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো.আশরাফুজ্জামান।

বক্তব্য রাখেন- সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, পৌর কাউন্সিলর ছাদ উদ্দিন, চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা অনিতা দেব, সাংবাদিক মামুন আহমেদ, কিন্ডারগার্টেন স্কুল শিক্ষক কাজী আসমা আক্তার, কিশোরী ক্লাবের সভাপতি সুচিত্রা দেব, সম্পাদক পলি দেব, পিংকি দাশ প্রমুখ।

সমাবেশে উপস্থিত ছিলেন  শ্রীমঙ্গল পৌরসভার নারী কাউন্সিলর রোকেয়া পারভীন, হামিদা বেগম, শামীম আক্তার হোসেন প্রমুখ।

উক্ত সমাবেশে শ্রীমঙ্গল পৌরসভা ও ইউনিয়ন পরিষদের মোট ১২ টি বিট এলাকায় ‘নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে’, নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি’ এধরণের বিভিন্ন স্লোগান সম্বলিত ফেস্টুন হাতে নিয়ে  বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠিত সমাবেশে পুলিশ কর্মকর্তা ও সদস্যরা বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছে পুলিশ সদস্যরা। যেকোন বিপদে ৯৯৯ এ ফোন করে পুলিশের সহযোগিতা নেয়ার আহবানও জানান তারা।

সমাবেশে জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত