বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
প্রেমিকাসহ করোনায় আক্রান্ত দিবালা

প্রেমিকাসহ করোনায় আক্রান্ত দিবালা

ইউভেন্তুসের আর্জেন্টাইন ফুটবলার পাওলো দিবালা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই সঙ্গে তার বান্ধবী ওরিয়ানাও কভিড-১৯ টেস্টে পজিটিভ এসেছেন বলে নিজেই শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন এই ফরোয়ার্ড।

ফেসবুক পোস্টে দিবালা বলেন, ‘সবাইকে জানাতে চাই যে আমরা কোভিড-১৯ পরীক্ষার ফলাফল হাতে পেয়েছি এবং ওরিয়ানা ও আমার ফল পজিটিভ এসেছে। সৌভাগ্যবশত দুজনেই ঠিকঠাক আছি। মেসেজ

পাঠিয়ে আমাদের খোঁজখবর নেয়ায় ধন্যবাদ সবাইকে।’

২৩ বছর বয়সী ওরিয়ানা আর্জেন্টিনার নন্দিত অভিনেত্রী, মডেল ও সংগীতশিল্পী।

দিবালা এবার নিজেই তার এবং ওরিয়ানার করোনায় আক্রান্ত হওয়ার তথ্য জানালেও সপ্তাহখানেক আগেই ছড়িয়েছিল এ খবর। তখন জুভেন্টাসের পক্ষ থেকে খবরটি ‘সত্য নয়’ বলে দাবি করা হয়।

জুভেন্টাস ও ইতালিয়ান লিগের প্রথম খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হন ডিফেন্ডার দানিয়েল রুগানি। তখন থেকেই আশঙ্কা ছিল, দলটির আরও খেলোয়াড় আক্রান্ত হয়ে থাকতে পারেন। তাই দলের সবাইকে আলাদা করে রাখার জন্য আইন অনুসারে প্রক্রিয়া শুরু করে জুভেন্টাস। স্বেচ্ছায় কোয়ারেন্টিনে আছেন সব খেলোয়াড়। খেলোয়াড়, ম্যানেজার, অন্যান্য স্টাফসহ মোট ১২১ জনকে আইসোলেশনে পাঠিয়েছে ইতালিয়ান ক্লাবটি। এরপরও মিলছে দুসংবাদ। ব্লেইস মাতুইদির পর করোনায় আক্রান্ত হলেন দিবালা। অর্থাৎ তুরিনের ক্লাবটির মোট তিন খেলোয়াড়ের শরীরে প্রাণঘাতী এ ভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত