মঙ্গলবার , ১২ই নভেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
কুড়িগ্রামে মফস্বল সাংবাদিক ফোরাম’র দ্বি-বার্ষিক কমিটি গঠন আসিফ হত্যার বিচারের দাবীতে উলিপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ফুলবাড়ীতে দর্জি বিজ্ঞান ও বুটিক্স প্রশিক্ষণের উদ্বোধন রাণীনগরে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত নওগাঁয় টেন্ডারের আগেই হাসপাতালের মালামাল বিক্রির অভিযোগ, জনতার হাতে আটক গাইবান্ধায় স্কুলছাত্রী অপহরণের ১সপ্তাহ পর উদ্ধার, আটক ১ মৌলভীবাজারে শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন অনুষ্ঠিত যুক্তরাজ্যের ওয়েলসে সড়ক দুর্ঘটনায় প্রবাসি বাংলাদেশির মৃত্যু শিবচর উপজেলায় পালিত হলো আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পাহাড়ে সংঘাত বন্ধের আহ্বানকে স্বাগত জানিয়েছে ইউপিডিএফ
পরকীয়া সম্পর্ক রক্ষায় স্বামীকে হত্যা : স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড

পরকীয়া সম্পর্ক রক্ষায় স্বামীকে হত্যা : স্ত্রীর যাবজ্জীবন কারাদন্ড

মীর এম ইমরান স্টাফ রিপোর্টারঃ মাদারীপুরে পরকীয়ার জেরে স্বামী আলহাজ সরদারকে পিঠার সাথে ওষুধ খাইয়ে হত্যার দায়ে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত স্ত্রী আসমা বেগমকে (৩২) যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও আর্থিক জরিমানা করেছেন।

মঙ্গলবার বেলা ১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এই রায় দেন। মামলার বিবরনী সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১২ জানুয়ারী মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থানার পূর্ব বোতলা গ্রামে ছত্তার সরদারের ছেলে আলহাজ সরদারকে পরকীয়া প্রেমের কারণে তার স্ত্রী আসমা বেগম খাবারের সাথে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে। পরে গলায় ফাঁস দিয়ে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করে।

এই ঘটনায় পরের দিন ডাসার থানায় নিহতের বোন সাজেদা বেগম বাদী হয়ে স্ত্রী আসমা বেগম ও তার পরকীয়া প্রেমিক কালকিনি উপজেলার রামনগর গ্রামের লাল মাহমুদ সরদারের ছেলে রাব্বি সরদারকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। ডাসার থানার এস.আই জসিমউদ্দিন তদন্ত শেষে চার্জশীটে রাব্বি সরদারকে অব্যাহতি প্রদান করেন। পরে আদালত মামলাটি ব্যাপক যুক্তিতর্ক উপস্থাপন শেষে আসামী আসমা বেগম দোষী প্রমাণিত হওয়ায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা আর্থিক জরিমানা করেন। এ সময় আসামী আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। এই রায়ে রাষ্ট্রপক্ষ ও নিহতের স্বজনরা সন্তোষ প্রকাশ করেছেন।

দন্ডপ্রাপ্ত আসমা বেগম জেলার কালকিনি উপজেলার ধুয়াসার গ্রামের সিরাজ বেপারীর মেয়ে। মাদারীপুর পাবলিক প্রসিকিউটর এ্যাড. সিদ্দিকুর রহমান সিং জানান, বিজ্ঞ আদালতের রায়ে আমরা সন্তোষ প্রকাশ করছি। পরকীয়ার জেরে যাতে আগামীতে আর কেউ এ রকম অপকর্ম করতে না পারে, এই রায়ের মাধ্যমে সেটিই প্রমাণিত হলো। দোষী আসমা বেগমকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা আর্থিক জরিমানা করেন আদালত। এছাড়া অনাদায়ে আরো এক বছর কারাদন্ড প্রদান করা হয়। নিহতের বোন ও মামলার বাদী সাজেদা বেগম বলেন, আমাদের চাওয়া ছিল আসামীকে ফাঁসি দিবে আদালত। কিন্তু সেটা না দিলেও যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দেয়ায় আমরা খুশি হয়েছি। এতে আমার মৃত ভাইয়ের আত্মা শান্তি পাবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution