রবিবার , ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
আলমডাঙ্গা বণিক সমিতির নির্বাচনে সাধারন সম্পাদক প্রার্থী কামাল হোসেন ন্যাক্কারজনক পাশবিক এই ঘটনায় আমি ক্ষুব্ধ ও ব্যাথিত নাদেল এমসি কলেজে স্বামীকে বেঁধে গণধর্ষণ গ্রেফতার নেই একজনও এমসি কলেজের সাবেক তিন ছাত্র সংসদের দায়িত্বশীলের বিবৃতি চরফ্যাশনে সাবেক ছাত্রদল সভাপতি শহীদ আব্দুর রাজ্জাকের ৫ম মৃত্যু বার্ষিকীতে ছাত্রদলের কবর জিয়ারত ও দোয়া মুনাজাত করোনায় বাড়ছে বাল্যবিবাহ চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে গ্রেফতার ১১ মাদকসেবী চাঁপাই গ্রামীণ পাবসস’র ত্রি-বার্ষিক নির্বাচনের দুই প্যানেলে প্রার্থী ২২ জন চাঁপাইনবাবগঞ্জে অর্থের বিনিময়ে ধর্ষণের রফাদফা করার ক্ষোভে কিশোরীর আত্মহত্যা গৌরীপুরে সেফটিক ট্যাংকে নেমে দু’জনের মৃত্যু
মোট আক্রান্ত

১,৯৯,৩৫৭

সুস্থ

১,০৮,৭২৫

মৃত্যু

২,৫৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নৌকা চাওয়া আমার অধিকার,আমি তৃণমূল থেকে এসেছি: আবু সাঈদ সরকার




আগামী ডিসেম্বর, ২০২০ খ্রিষ্টাব্দে পৌরসভার  নির্বাচন হয়তো  অনুষ্ঠিত হবে।তারই ধারাবাহিতায় উলিপুর পৌরসভায় কে হচ্ছেন নৌকার মাঝি? এমন প্রশ্ন জেগেছে তৃণমূল আওয়ামী লীগের।উলিপুুর  পৌর নির্বাচনে নৌকার মাঝি হতে চান উলিপুরের কৃতি সন্তান জননেতা আবু সাঈদ সরকার।

ইতিমধ্যে তিনি সকলের ভালবাসায় সিক্ত হয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

আবু সাঈদ সরকার উলিপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের নারিকেল বাড়ী গ্রামের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী মরহুম ময়েন উদ্দিন ব্যাপারীর কনিষ্ঠ পুত্র।

তিনি ছোটকাল হতে ছাত্ররাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি আওয়ামী পরিবারের সন্তান। সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ,সাবেক পৌর কমিশনার ও প্যানেল চেয়ারম্যান ,উলিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও একটানা ২০ বছর থেকে পৌর আওয়ামী লীগের  সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।নৌকা মাঝি হতে চান তিনি।

জননেতা আবু সাঈদ সরকার জানান,ছোটকালে ছাত্র লীগের রাজনীতির সাথে সম্পৃক্ততা ছিলাম। আমি আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন ধরে তিনি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছেন।

তিনি আরও জানান,আমি মানুষের সেবা করতে চাই। মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। নৌকা চাওয়া আমার অধিকার,আমি তৃণমূল থেকে এসেছি।আমি দল থেকে নৌকা প্রতীকে মনোনয়ন চাইব। তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে অত্যন্ত আশাবাদী, আগামী পৌর  নির্বাচনে তাকে নৌকার প্রতীক দিয়ে মুল্যায়ন করবেন এবং এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

মেয়র পদপ্রার্থী মো. আবু সাঈদ সরকার উলিপুর পৌর এলাকার সর্বস্তরের মানুষের নিকট দোয়া, ভালবাসা ও সমর্থন কামনা করেছেন।

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত