বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
নিসচার মিলাদ ও দোয়া মাহফিল (ডাঃসিদ্দিক) সেলাই মেশিন বিতরণ

নিসচার মিলাদ ও দোয়া মাহফিল (ডাঃসিদ্দিক) সেলাই মেশিন বিতরণ

মোঃ ইবাদুর রহমান জাকির,সিলেট প্রতিনিধিঃ  স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে আজ এতিমখানার শিক্ষার্থীদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  ‘মুজিববর্ষের শপথ সড়ক করবো নিরাপদ’ স্লোগানে জনপ্রিয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সদস্য সচিব আইনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন নুরানী তালীমুন কোরআন ইসলামি একাডেমি ও এতিমখানার প্রধান শিক্ষক মাওলানা ময়নুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া, রমা কান্ত দাস, ছড়াকার মারুফ সুমন, বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম শুভ প্রমুখ।
মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা ময়নুল ইসলাম। বাংলাদেশের মহান স্থপতি শেখ মুজিবুর রহমান সহ স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী সকল আহত নিহত মুক্তিযুদ্ধা ও সড়ক দুর্ঘটনায় আহত নিহত এবং বিশ্বব্যাপী মহামারিতেরূপ নেওয়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে দেশ ও জাতির মুক্তির জন্য  কামনা করে দোয়া করা হয়।এদিকে অপর এক অনুষ্টানে বড়লেখা উপজেলার মানবসেবী ফাউন্ডেশন ডাঃ সিদ্দিকী শিক্ষা ও মানবসেবা ফাউন্ডেশনের উদ্যোগে ১০ জন সেলাই জানা সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণের উদ্বোধন করা হয়।
আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বড়লেখা পৌরশহরস্থ সংঘটনের স্থানীয় কার্যালয়ে বড়লেখা পৌরসভার দক্ষিণ গ্রামতলার সেলাইকর্মী শিল্পী বেগম এর পরিবারে সেলাই মেশিন প্রদানের মাধ্যেমে উক্ত কর্মসূচির উদ্বোধন করেন ডাঃ সিদ্দিকী শিক্ষা ও মানবসেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডাঃ আ হ ম জুনায়েদ সিদ্দিকী ও ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং বড়লেখা পৌর কাউন্সিলর জেহীন সিদ্দিকী।
এসময় আরও উপস্থিত ছিলেন ডা: সিদ্দিকী শিক্ষা ও মানবসেবা ফাউন্ডেশনের সদস্যবৃন্দ সহ প্রমূখ।
ডা: সিদ্দিকী শিক্ষা ও মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও পৌর কাউন্সিলর জেহিন সিদ্দিকী বিডি সিলেট নিউজ’কে বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে বড়লেখা পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডের সুবিধাবঞ্চিত হতদরিদ্র পরিবারের মাঝে একটি করে সেলাইমেশিন বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে এবং ডা: সিদ্দিকী শিক্ষা ও মানবসেবা ফাউন্ডেশন বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ড অতীতের মতো বর্তমানেও অব্যাহত থাকবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত