শুক্রবার , ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

২০,১৮,৮২৯

সুস্থ

১৯,৬১,২৬০

মৃত্যু

২৯,৩৪৫

২০ সেপ্টেম্বর, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নির্বাচনে নতুন মুখ হয়েও আলোচনার শীর্ষে লোহাগড়ার কৃষকলীগ নেত্রী আর কে মুক্তা

<script>” title=”<script>


<script>

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে নতুন মুখ হয়েও; আলোচনার শীর্ষে এখন কৃষকলীগ নেত্রী রহিমা খানম মুক্তা (আর কে মুক্তা)। সংরক্ষিত মহিলা আসনে (নড়াইল-২ এলাকা) তিনি সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সূত্র জানায়, লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের ঘাঘা গ্রামের; মোঃ নুরুল হক শেখের মেয়ে রহিমা খানম মুক্তা; দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত। তিনি ঢাকা জেলা উত্তর কৃষক লীগের যুগ্ম আহবায়ক এবং লোহাগড়া উপজেলা কৃষক লীগের সদস্য।

সুশিক্ষিত, সদালাপী ও হাস্যোজ্জ্বল রহিমা খানম মুক্তা রাজনীতির পাশাপাশি; সমাজসেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছেন দীর্ঘদিন ধরে। এলাকার মানুষের আরো বেশি সেবা করবার উদ্দেশ্যে রহিমা খানম মুক্তা; নড়াইল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়েছেন। তিনি বিজয়ী হয়ে এলাকার মানুষের কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন।

রহিমা খানম মুক্তা বলেন, আমি নির্বাচিত হলে নড়াইল-লোহাগড়ার রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, এতিম খানা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করবো। গ্রামের সাধারণ মানুষ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্বয়ে এলাকার উন্নয়ন কাজ করবো। গ্রামে গ্রামে সামাজিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে সন্ত্রাস-মাদক মুক্ত শিক্ষিত সুশীল সমাজ গঠনে কাজ করবো।

রহিমা খানম মুক্তা আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমি লালন করি। মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলছে; সেখানে নিজে সরাসরি সামিল হতে চাই। তাই নির্বাচনে অংশ নিচ্ছি।

খোঁজ-খবর নিয়ে জানা গেছে, রহিমা খানম মুক্তা নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধি ভোটারদের সাথে নিয়মিত মতবিনিময় করে যাচ্ছেন। এলাকায় ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি। এলাকার মানুষ পরিচ্ছন্ন-স্বচ্ছ নারীকেই তাদের প্রতিনিধি হিসাবে পেতে চায়।

নড়াইলের সুযোগ্য জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এ নির্বাচনে রিটার্নিং অফিসার এবং জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন সহকারী রিটার্নিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করছেন।

১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৫ সেপ্টেম্বর, প্রতিক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর এবং ১৭ অক্টোবর নড়াইল জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,১৮,৮২৯
২০ সেপ্টেম্বর, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৬১,২৬০
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৩৪৫
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৫,৩২,২৪২
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৬১,৭৭,৩৮,০৪৪
সেপ্টেম্বর ২০, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত