সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ

নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ

Ad_970x120

মো.শাকিল হোসেন শওকত, নাগরপুর, টাঙ্গাইল:  টাঙ্গাইলের নাগরপুরে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় চিকিৎসকসহ ৯ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার (০৮ এপ্রিল) দুপুর পর্যন্ত এই ৯ জন করোনা উপসর্গ নিয়ে উপজেলার সদর, ভাদ্রা, মামুদনগর সহ বিভিন্ন ইউনিয়নের বাসিন্দারা হাসপাতে আসেন। মেডিকেল টিম তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করেছিল।

কোভিড-১৯ পরীক্ষার ৭ জনের রির্পোট নেগেটিভ এবং বাকি দুইজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে একজন চিকিৎসক এবং একজন নার্স রয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. রোকুনুজ্জামান বলেন, করোনা আক্রান্ত নয় তবে করোনা উপসর্গ নিয়ে জ্বর, সর্দি, কাশি এমন ব্যক্তিদের নমুনা প্রেরণ করা ৭ জনের রিপোর্টই নেগেটিভ এসেছে।

আর চিকিৎসক এবং একজন নার্সের শরীরে করোনা উপসর্গ থাকায় তাদের নমুনা ঢাকায় পাঠানোর প্রক্রিয়া চলছে। তাদের মধ্যে একজন শিশু, একজন বৃদ্ধ এবং বাকীরা মধ্য বয়সী।

এসব রোগীদের পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম কোভিড-১৯ পরীক্ষার ৭ জনের রির্পোট নেগেটিভ এসেছে নিশ্চিত করে বলেন, করোনা উপসর্গ বা সন্দেহ যারা থাকবে পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ চলমান থাকবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত