বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

নাগরপুরে আ:লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনসভা অনুষ্ঠিত

নাগরপুরে আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনসভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে  বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ই অক্টোবর রবিবার বিকেলে নাগরপুর সরকারি কলেজের মাঠ প্রাঙ্গনে নাগরপুর এ জনসভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলী সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৩৭ টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি, ১৩৪ টাঙ্গাইল-৫ ( টাঙ্গাইল সদর) সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি  মো. ছানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, ১৩৩ টাংগাইল-৪ (কালিহাতী) সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, ১৩৬ টাঙ্গাইল-৭ ( মির্জাপুর) সাংসদ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ১৩৫ টাঙ্গাইল-৬( নাগরপুর-দেলদুয়ার) সাংসদ ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু এমপি।

এতে আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি,  সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র জামিলুর রহমান মিরন সহ উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত