শুক্রবার , ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

২০,১৮,৮২৯

সুস্থ

১৯,৬১,২৬০

মৃত্যু

২৯,৩৪৫

২০ সেপ্টেম্বর, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ধর্মপাশায় অনৈতিক দাবি না মানায় ওষুধ কোম্পানির এক বিক্রয় প্রতিনিধিকে মারধর ও হুমকি,থানায় লিখিত অভিযোগ

<script>” title=”<script>


<script>

অনৈতিক দাবি না মানায় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের পাইকুরাটি বাজারে বুধবার রাতে জেনম ইন্টারন্যাশানাল কোম্পানী লিমিটেড নামের একটি ওষুধ কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি (সেলস রিপ্রেজেনটিভ) হিসেবে কর্মরত নাফিউর রহমান অংকন (১৯)-কে স্থানীয় তিনজন ব্যক্তি মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মারধরে আহত ওই বিক্রয় প্রতিনিধি বৃহস্পতিবার দুপুরে তিনজনকে আসামি করে থানার ওসির কাছে লিখিত অভিযোগ করেছেন।

ধর্মপাশা থানা পুলিশ ও আহত ব্যক্তির সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার ধর্মপাশা বাজার,বাদশাগঞ্জ বাজার, গাছতলা বাজার ও পাইকুরাটি বাজারের বিভিন্ন ফার্মেসীতে জেনম ইন্টারন্যাশানাল কোম্পানী লিমিটেড নামের একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি (সেলস রিপ্রেজেনটিভ) হিসেবে নাফিউর রহমান ওরফে অংকন (১৯) গত ছয়মাস ধরে ওষুধের ওর্ডার দেওয়াসহ ওষুধ বিক্রির মুল্য আদায় করে আসছেন। সপ্তাহ খানেক ধরে উপজেলার গাছতলা ও পাইকুরাটি বাজারে ওষুধ কোম্পানীর ওই প্রতিনিধি পেশাগত দায়িত্ব পালন করতে গেলে পাইকুরাটি ইউনিয়নের জিংলীগড়া গ্রামের হৃদয় খান বিজয় (২২), একই ইউনিয়নের পাইকুরাটি গ্রামের স্বপন প্লাজা (২৪) ও চকিয়াচাপুর গ্রামের লুৎফুর রহমান (২৫) বিভিন্নভাবে আকার ইঙ্গিতের মাধ্যমে ওই বিক্রয় প্রতিনিধির কাছে টাকা দাবি করে আসছিলেন। অন্যথায় গাছতলা ও পাইকুরাটি বাজারে তাকে পেশাগত দায়িত্ব পালন করতে দেবে না বলে তারা তাকে হুমকি দামকি প্রদর্শন করে আসছিল।

বুধবার বিকেল পঁচাটার দিকে ওই প্রতিনিধি পেশাগত দায়িত্ব পালন করতে উপজেলার পাইকুরাটি বাজারে যান। ওইদিন রাত আটটার দিকে পাইকুরাটি বাজারের শাহ আলমের মনোহারী দোকানের সামনে ওষুধ কোম্পানীর ওই বিক্রয় প্রতিনিধিকে পেয়ে ওই তিনজন ব্যক্তি তাকে ওই দোকানের পেছনে ডেকে নিয়ে যান।  “আমাদের দাবি না মেনে এই বাজারে তুই কেন আইছস”-বলেই ওই তিনজন ব্যক্তি বিক্রয় প্রতিনিধিকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও থাপ্পর মারতে থাকে। মারধরে আহত ওই প্রতিনিধির চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে মারধরের ঘটনার সঙ্গে জড়িতরা সেখান থেকে দ্রুত চলে যান। আহত ওই বিক্রয় প্রতিনিধি ওইদিনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জেনম ইন্টারন্যাশানাল কোম্পানি লিমিটেডে বিক্রয় প্রতিনিধি (এস আর) নাফিউর রহমান অংকন বলেন, তাদের অনৈতিক দাবি না মানায় ওই তিনজন মিলে আমাকে কিল, ঘুষি ও থাপ্পর মেরে আহত করেছে। তাদের দাবি না মানলে আমাকে ওই দুটি বাজারে পেশাগত দায়িত্ব পালন করতে দেবে না বলে আমাকে হুমকি প্রদর্শন করেছে। এ অবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

অভিযুক্ত হৃদয় খান, স্বপন প্লাজা ও লুৎফুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তাদের ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

ধর্মপাশা থানার অফিসার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ আমি পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে জড়িতব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,১৮,৮২৯
২০ সেপ্টেম্বর, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৬১,২৬০
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৩৪৫
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৫,৩২,২৪২
সেপ্টেম্বর ২০, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৬১,৭৭,৩৮,০৪৪
সেপ্টেম্বর ২০, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত