ঢাকা (রাত ১২:১১) মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ ইং

দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর সাথে হাফিজ মাছুম আহমদ দুধরচকী সৌজন্য সাক্ষাৎ

<script>” title=”<script>


<script>

যুক্তরাজ্য বিএনপি’র অন্যতম উপদেষ্টা, দারুল হাদিস লতিফিয়া লন্ডনের ট্রাস্টি, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, সফল ব্যবসায়ী ও শামসুল উলমা আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (রহ:)’র, স্নেহভাজন ও শ্রদ্ধাভাজন ব্যক্তি দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেব এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ-কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

 

এ সময় হাফিজ মাছুম আহমদ দুধরচকী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সাথে মতবিনিময় করেন। বশির আহমদ জানান, তিনি মানবসেবা ও মসজিদ-মাদ্রাসার উন্নয়নের তার সহযোগিতা অব্যাহত রয়েছে। তিনি বলেন, তার এই সেবা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

 

হাফিজ মাছুম আহমদ দুধরচকী দানবীর বশির আহমদ এর সেবামূলক কাজের প্রশংসা করে মহান আল্লাহর দরবারে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

 

উল্লেখ্য, সুনামগঞ্জের আমরিয়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান দানবীর আলহাজ্ব বশির আহমদ মানুষ সেবা করে যাচ্ছেন। শুধু মানব সেবা ছাড়াও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান আছে। তিনি লন্ডন ও বাংলাদেশে বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, রাস্তা-ঘাট, কালবার্ট, ব্রিজ ও গরিব মানুষকে সাহায্য সবসময় করে যাচ্ছেন। তার অবদান শুধু সুনামগঞ্জে সীমাবদ্ধ নয় সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। বশির আহমদ সিলেটের একজন সফল ব্যবসায়ী, দেশের সীমানা ছাড়িয়ে যুক্তরাজ্যেও তার ব্যবসা বিস্তৃত।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত