ঢাকা (রাত ১:১৪) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময়



দাউদকান্দি পৌরসভার বিএনপি ও উপজেলা বিএনপিসহ এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী এক মতবিনিময় সভা ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. খন্দকার মারুফ হোসেন।

 

শুক্রবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় পৌরসভার উপজেলা কোয়াটার সংলগ্ন মারুফ ভিলায় এ মতবিনিময় সভা ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়েছে।

এতে স্বাগত বক্তব্য দেন— পৌরসভা বিএনপির আহ্বায়ক নূর মোহাম্মদ সেলিম সরকার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভেচ্ছা বক্তব্য দেন— বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন।

ঈদ শুভেচ্ছা বিনিময়ের পর বিএনপির এই নেতা দাউদকান্দি পৌরসভার বাজার এলাকার বড় মসজিদে (বাইতুল আমান জামে মসজিদ) জুমার নামাজ আদায় করেন।

 

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন— পৌর বিএনপি নেতা শওগাত চৌধুরী পিটার, খন্দকার মাহবুব হোসেন,৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা বিএনপির যুগ্ম আহ্বায়ক খন্দকার বিল্লাল হোসেন সুমন, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন সরকার, সাবেক কাউন্সিলর মজিবুর রহমান, উপজেলা যুবদলের সদস্য সচিব খন্দকার রোমান, মহিলা দলের নেত্রী ও সাবেক কাউন্সিলর আইরিন সরকার, পৌরসভা স্বেচ্ছাসেবক দলের নেতা খন্দকার হুমায়ূন প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT