ঢাকা (ভোর ৫:২৩) বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা Meghna News সিলেটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এইচপিভি টিকা Meghna News দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী

দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock মঙ্গলবার রাত ০৮:১৭, ২২ অক্টোবর, ২০২৪

“ছাত্র জনতার অঙ্গীকার, নিরাপদ সড়ক হোক সবার” এ প্রতিপাদ্যে দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

 

মঙ্গলবার বেলা ১১টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাসস্ট্যান্ডে নাহার কমপ্লেক্সের সামনে নিরাপদ সড়ক চাই (নিসচা) দাউদকান্দি শাখার উদ্যোগে সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

 

 

নিরাপদ সড়ক চাই দাউদকান্দি উপজেলা শাখার সভাপতি লিটন সরকার বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিসচা’র উপদেষ্টা ও বিশিষ্ট চলচ্চিত্র অভিনেত্রী রুমানা ইসলাম মুক্তি।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,

দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেদওয়ান ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদ আল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) ফয়সাল তানভীর, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ জুনায়েদ চৌধুরী, দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহিনূর ইসলাম,

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আমিনুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর সফিকুল ইসলাম,

দাউদকান্দি ফায়ার সার্ভিসের সাব অফিসার মোঃ সালাউদ্দিন,

সমাজ সেবক ও রাজনীতিবিদ

ভিপি মোঃ জাহাঙ্গীর আলম,

নিসচা দাউদকান্দি শাখার উপদেষ্টা

মতিন সৈকত, পৃষ্ঠপোষক

মোঃ কামাল উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ডা: মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক নারায়ণ বনিক, দাউদকান্দি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারী প্রমূখ।

 

এছাড়া র‌্যালী ও সমাবেশে নিরাপদ সড়ক চাই এর সদস্যগণ, পরিবহন মালিক ও শ্রমিক সংগঠন, সামাজিক সংগঠন, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

 

উল্লেখ্য, সড়ক দুর্ঘটনা নিরসনে জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে গঠিত নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর পক্ষ থেকে প্রতিবছর ২২ অক্টোবরকে নিরাপদ সড়ক দিবস হিসেবে পালনের দাবি উত্থাপন করা হয়।

 

১৯৯৩ সাল থেকে প্রতিবছর সংগঠনের পক্ষ থেকে এই দিনটিকে নিরাপদ সড়ক দিবস হিসেবে পালন করা হয়। নিসচার দাবির প্রেক্ষিতে ২০১৭ সালের ৫ জুন মন্ত্রিসভার বৈঠকে ২২ অক্টোবরকে জাতীয় নিরাপদ সড়ক দিবস হিসেবে পালনের সিদ্ধান্ত নেওয়া ও অনুমোদন করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT