ঢাকা (দুপুর ১২:২১) শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News যুবদল নেতার পরিবারের ওপর নৃশংস হামলার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল Meghna News দাউদকান্দিতে হামলার ঘটনায় বিচার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন Meghna News চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নিখোঁজ তফিজুলের মরদেহ ১৯ ঘণ্টা পর উদ্ধার Meghna News চাঁপাইনবাবগঞ্জে তিন পুলিশের নামে করা মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ Meghna News চাঁপাইনবাবগঞ্জে ৫৭ বছর বয়সে এইচএসসি পাশ হান্নানের Meghna News অবশেষে বদলী হলো সিলেট বিআরটি’র সহকারী পরিচালক দুর্নীতিবাজ রিয়াজুল Meghna News ছাত্রদল কর্মী হত্যা মামলায় আসামি সাবেক এমপি ও র‌্যাবের ডিজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১ Meghna News গৌরীপুরে বিশ্ব হাত ধোঁয়া দিবস উদযাপন Meghna News আবারো চালু হয়েছে সোনামসজিদ স্থলবন্দর

তোমাদের থেকেই একদিন আগামীর প্রধানমন্ত্রী হবে : শিক্ষার্থীদের উদ্দেশ্যে এমপি সবুর

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock শনিবার রাত ০৮:০১, ১৩ জুলাই, ২০২৪

তোমাদের মধ্য থেকে আগামীর প্রধানমন্ত্রী চাই, আগামীতে তোমাদের থেকে চিফ জাস্টিস চাই, আগামীর টেকসই বাংলাদেশের জন্য আজকের তোমাদের থেকে এমপি- মন্ত্রী চাই। তোমাদের থেকে আগামীর চিকিৎসক, প্রকৌশলী চাই। তোমাদের থেকেই হবে আগামীর সিনিয়র সচিব। একটি বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন কুমিল্লা-১ আসনের সাংসদ ও আইইবি’র প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

তিনি নারীর ক্ষমতায়নে জোর দিয়ে গার্লস স্টুডেন্টদের উদ্দেশ্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী নারী, স্পীকার নারী আজকের বিভিন্ন সরকারি দপ্তরে প্রতিনিধিত্ব করছে নারীরা। তাই তোমরা ওনাদের অনুসরণ করে নিজেদেরর এম্বিশেন পূরুণ করো।

এমপি সবুর আরও বলেন, সুশিক্ষিত এই প্রজন্মের হাত ধরেই এই দেশ একদিন উন্নত দেশের কাতারে শামিল হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, তোমরা পড়ালেখায় মনোযোগ দাও, বাবা-মায়ের ও শিক্ষকদের কথা মতো চলো। একদিন তোমরাও সফলতার শিখরে পৌঁছে যাবে।

 

উপজেলার শহীদনগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়ের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার(১৩ জুলাই) বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে এই সংবর্ধনার আয়োজন করেন বিদ্যালয় কর্তৃপক্ষ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— কুমিল্লা-১ আসনের সাংসদ ও আইইবির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

 

অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মান্নানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন— বিএসটিআইয়ের পরিচালক এসএম ফেরদৌস আলম,

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচির মো. নিজামউদ্দিন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, সহ-সভাপতি এসএম কেরামত আলী যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল সরকার, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিব,আসলাম চেয়ারম্যান, নোমান চেয়ারম্যান ও দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ জসীমউদ্দিন আহম্মেদ প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT