ঢাকা (রাত ১১:১৬) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হবে না – এড.মজিবুর রহমান

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হবে না- ভোলায় এড.মজিবুর রহমান সরোয়ার
তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোন নির্বাচন হবে না- ভোলায় এড.মজিবুর রহমান সরোয়ার



বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট মজিবুর রহমান সরোয়ার বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে দেওয়া হবে না।

উচ্চ আদালতের নির্দেশনাকে অধীনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্যম‚ল্যের উর্ধ্বগতি, বিদ্যূতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদসহ ১০ দফা দাবি
বাস্তবায়নের লক্ষ্যে দেশব্যাপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (১৯ মে) বেলা ১১ টায় দিকে ভোলা জেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের আয়োজনে ভোলা মহাজনপট্রিস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের অস্তিত্ব সংকটে, বহুদলীয় গণতন্ত্রকে ধ্বংস করেছে এ সরকার। জনগণের প্রতি দায়বদ্ধতা নেই বলেই প্রধানমন্ত্রী ও সরকারের মন্ত্রীরা দায়িত্বহীন বক্তব্য দিচ্ছেন। জনগণের চোখের ভাষা বুঝুন, তারা এ সরকারের পরিবর্তন চায়।
তিনি আরো বলেন, এ সরকারের সঙ্গে রাজপথেই ফায়সালা হবে, আমরা ঐক্যবদ্ধ, ইতোমধ্যে রাজপথে নেমেছি। যতক্ষণ পর্যন্ত তত্ত¡াবধায়ক সরকার না আসবে, ততক্ষণ কোনো নির্বাচন করতে দেওয়া হবে না।

এাডভোকেট মজিবুর রহমান সরোয়ার আরো বলেন, যখনই তারা সরকারে এসেছে বেআইনিভাবে আসুক আর যেভাবে আসুক আবার জবরদখলভাবে আসুক, তখনই এ দেশের বড় ক্ষতি হয়েছে। ১৯৭২ সালে এবং ১৯৭৫ সালে আওয়ামী লীগ যখন ক্ষমতায় ছিল, ঠিক তখন একই কায়দায় আওয়ামী লীগ এ দেশের সর্বনাশ করেছে।

তিনি বলেন, বর্তমান সরকার যতই চালাকি করুক না কেন, তাদের অধীনে এদেশে আর কোন নির্বাচনে বিএনপি যাবে না, এবং এদেশের মাটিতে কোন নির্বাচন হবে না। বর্তমান সরকারকে দেশের জনগন আর ক্ষমতায় দেখতে চায় না। জনগন তাদেরকে প্রত্যাখ্যান করেছেন। দেশের মানুষ পরিবর্তন চায়। দেশে পরিবর্তনের হাওয়া বইছে।

ভোলা জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. রাইসুল আলমের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য দেন ভোলা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম খান, সাবেক সাধারন সম্পাদক হারুন আর রসিদ ট্রুম্যান, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান, জেলা যুবদলের সাবেক সভাপতি ইয়রুল আলম লিটন, সাবেক জেলা বিএনপির যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, কবির হোসেন, ভোলা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব মো. হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক আব্দুল কাদের সেলিম প্রমূখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT