শুক্রবার , ১০ই এপ্রিল, ২০২০ ইং
টাইগারদের পাকিস্তান সফর স্থগিত

টাইগারদের পাকিস্তান সফর স্থগিত

রোনা ভাইরাস আতঙ্কে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ স্থগিত করা হয়েছে

করোনা ভাইরাস আতঙ্কে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ স্থগিত করা হয়েছে। সিরিজের একমাত্র ওয়ানডে খেলতে আগামী ১ এপ্রিল করাচি যাওয়ার কথা ছিলো বাংলাদেশ দলের। ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো ৩ এপ্রিল। একই ভেন্যুতে টেস্ট ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল ৫ এপ্রিল। টাইগারদের পাকিস্তানে পৌঁছানোর কথা ছিল ২৯ মার্চ।

সারা বিশ্বে এখন করোনা ভাইরাস আতঙ্কে বন্ধ বা স্থগিত হচ্ছে একের পর এক ক্রীড়া আসর। এখন পর্যন্ত এই ভাইরাসে মৃতের সংখ্যা ৬ হাজার ছাড়িয়েছে। এমন পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের সম্মতিতে তিন ধাপের সফরের শেষ ধাপ স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে। ২০২১ সালের মার্চের কোনও এক সময়ে এই স্থগিত হওয়া দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এর আগে গত জানুয়ারিতে প্রথম দফায় পাকিস্তান সফর করে টাইগাররা। ওই সফরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নেয় মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। তিন ম্যাচের মধ্যে বাংলাদেশ প্রথম দুই ম্যাচে হেরেছিল। শেষ ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল।

এরপর ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে আবার পাকিস্তান সফরে যায় বাংলাদেশ দল। দ্বিতীয় দফার সফরে বাংলাদেশ একটি টেস্ট ম্যাচে অংশ নেয়। এই ম্যাচে বাংলাদেশ ইনিংস ব্যবধানে পরাজিত হয়েছিল।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত