বুধবার , ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দূর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে ভোলার শশীভূষণে সাবেক অধ্যক্ষর বিরুদ্ধে এজাহার দাখিল বড়লেখা পৌর নির্বাচনে ৩ জন মেয়র প্রার্থী সহ ৪৩ জনের মনোনয়নপত্র দাখিল বগুড়ার আদমদীঘিতে নাগরনদে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুই জনের কারাদন্ড পীরগাছা থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার বগুড়ার সান্তাহারে ১০০পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সাঘাটায় বাঁধের রেগুলেটর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন নাগরপুরে ৯টি ঝুঁকি পূর্ণ প্রত্নতাত্ত্বিক ভবন সিলগালা করল কর্তৃপক্ষ বড়লেখায় বিষপানে কিশোরী মাছুমার আত্মহত্যা সিরাজগঞ্জে দেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিরপুরের সুলতানপুর এলাকায় ৩৪ দিনে নিখোঁজ-০২

জাতীয় নেতৃবৃন্দের নামে মামলা দায়েরের প্রতিবাদে চরফ্যাশনে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত 




ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি ও বিএনপি’র জাতীয় নেতৃবৃন্দের  বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে ভোলার চরফ্যাশনে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।

সোমবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় চরফ্যাশন-মনপুরার মা, মাটি ও মানুষের সন্তান কেন্দ্রীয় বিএনপি’র  নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়নের বাস ভবনস্থ শরীফ পাড়া দলীয় কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়।

চরফ্যাশন উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি সিকদার হুমাইন কবিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন চরফ্যাশন পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ মোমিনুল ইসলাম ভুট্রু, উপজেলা বিএনপি’র সাবেক যুব বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ বাহার,চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহিদুল আলম প্রিন্স মহাজন, চরফ্যাশন উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর কামরুজ্জামান শাহীন, চরকলমী বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এড. হারুন ফরাজী,রসুলপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও শশীভূষণ থানা যুবদল নেতা মোঃ কামরুজ্জামান শাহীন, চরফ্যাশন পৌর সভা যুবদল নেতা আবু বকর ছিদ্দিক মিন্টন, চরকলমী ইউনিয়ন যুবদল সাংগঠনিক সম্পাদক ও শশীভূষণ থানা যুবদল নেতা মাকসুদুর রহমান, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব কাজী অনিক ও পৌর ছাত্রদলের যুগ্ন আহব্বায়ক নুরুদ্দিন আখন প্রমূখ।

এসময় বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান অবৈধ ভোটার বিহীন সরকার বিএনপিকে দূর্বল করার জন্য এজেন্ট দিয়ে পরিকল্পিতভাবে বাসে অগ্নিসংযোগ ঘটিয়ে বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে সাজানো, মিথ্যা মামলা দায়ের করেছে। তারা এ ধরণের ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং অবিলম্বে এসব মিথ্যা মামলা প্রতাহ্যারের দাবী করেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন সম্পাদক ও উপজেলা যুবদল নেতা মো. রাসেদুল হাসান নয়ন।

 

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত