ঢাকা (বিকাল ৫:১৫) বুধবার, ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটার বোনারপাড়া ইউপি চেয়ারম্যানের পদ শুন্য ঘোষনা Meghna News সিলেটে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এইচপিভি টিকা Meghna News দাউদকান্দিতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন Meghna News চাঁপাইনবাবগঞ্জে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ Meghna News যৌ-ন নির্যাতনের কারণেই মেয়ের মৃ-ত্যু -দাবী মায়ের! Meghna News নিরাপত্তাকর্মীকে মুখ-হাত-পা বেঁধে খু-ন, বিচারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ Meghna News সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে সিলেট – ঢাকা যাত্রাপথের ভোগান্তি Meghna News লোহাগড়ায় স্কুল শিক্ষিকা কে শ্বাসরোধ করে হ-ত্যা করেছে দূর্বৃত্ত Meghna News অত্যাচারীদের পরিণাম কেমন হবে! হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News কোরআন ও হাদিসের আলোকে ইসলাম এবং মুসলমানের পরিচয়। -হাফিজ মাছুম আহমদ দুধরচকী

জনগণ আ.লীগকে অনেক পছন্দ করে : সুবিদ আলী ভূঁইয়া এমপি

হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা হোসাইন মোহাম্মদ দিদার (দাউদকান্দি) কুমিল্লা Clock শুক্রবার সন্ধ্যা ০৬:১৩, ৮ সেপ্টেম্বর, ২০২৩

“জনগণ আ.লীগকে অনেক পছন্দ করে” এ কথা বলেছেন কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস) আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীশ স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া।

তিনি বলেন, মানুষ উন্নয়নে বিশ্বাসী। জনগণের কল্যাণে আ.লীগ সরকার কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো আ.লীগ নিরঙ্কুশ জয় লাভ করবে।

সুবিদ আলী ভূঁইয়া বলেন, দেশের সর্বত্রে আজ অভাবনীয় উন্নয়ন হয়েছে। আমরা এখন সেই উন্নয়নের সুফল ভোগ করছি।
আপনারা এই উন্নয়নের খবর জনগণের কাছে পৌঁছে দিন।
বিএনপিকে এদেশের জনগণ প্রত্যাখান করেছে।

শুক্রবার (৮ সে সেপ্টেম্বর) স্থানীয় আওয়ামী লীগের ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভা আ.লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন— মাহমুদা ভূঁইয়া, উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, জেলা পরিষদ এর সদস্য জেবুন্নেসা জেবু, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলমসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT