ঢাকা (রাত ১২:৩৯) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত



বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ঢাকা দক্ষিণ মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সালাম বলেছেন, “আজকে বিএনপি নয়, পুরো দেশ সংকটের মধ্যে রয়েছে। এই সংকট সমাধানে আওয়ামীলীগকে উৎখাত করা ছাড়া কোন বিকল্প নেই।” বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জে বিএনপির এক ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

 

জেলা বিএনপির আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে তিনি আরও বলেন, ‘বিএনপি কখনো নিজেদের জন্য আন্দোলন করে না। দেশের জন্য, দেশের স্বার্থে, গণতন্ত্রের জন্য, স্বাধীনতা রক্ষার জন্য আন্দোলন করেছে এবং করছে। আজকে মানুষ শান্তিতে নেই। কিন্তু আওয়ামীলীগ নেতারা বলেন, দেশের মানুষ নাকি শান্তিতে রয়েছে।’

 

এ সময় বিএনপি নেতা আব্দুস সালাম আরো বলেন, শত বাধা হয়রানির পরেও বিএনপির নেতাকর্মীরা রাজপথে রয়েছে। যে পর্যন্ত ভারতীয় তাবেদার শেখ হাসিনা সরকারকে আমরা ক্ষমতা থেকে নামাতে না পারব, উৎক্ষাত করতে না পারবো সে পর্যন্ত তারেক রহমানের নেতৃত্বে আন্দোলন চলবে। তবে এই আন্দোলনে দলের মধ্যে ঐক্য থাকতে হবে। দলের ঐক্যের কোন বিকল্প নাই। আর তাই ক্ষমতা ছেড়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান খালেদা জিয়ার উপদেষ্টা আব্দুস সালাম।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগাঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, জেলা বিএনপির আহ্বায়ক গোলাম জাকারিয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপু, সদস্য সচিব আলহাজ্ব রফিকুল ইসলামসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মোনাজাত করেন নেতাকর্মীরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT