ঢাকা (বিকাল ৪:০৫) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনের ১০০ তম দিনে সাংসদের সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জের তিন উপজেলার মানুষ রহনপুরে পূর্নাঙ্গ রেলবন্দর চাই

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনের ১০০ তম দিনে সাংসদের সংবাদ সম্মেলন

<script>” title=”<script>


<script>

“তিনটি উপজেলা নিয়ে গঠিত জাতীয় সংসদের ৪৪ নং সংসদীয় আসন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট উপজেলার মানুষের প্রাণের দাবি পূর্নাঙ্গ অবকাঠামোসহ রহনপুর রেলস্টেশনে রেলবন্দর প্রতিষ্ঠাকরণ। আর সে লক্ষ্যে রহনপুর রেলস্টেশনে শুল্ক স্টেশন বন্দর স্থায়ীকরণে সর্বাত্বক প্রচেষ্টা চালানো হচ্ছে। এরই ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আলোচনা করা হয়েছে। বিষয়টি তাঁর সদয় বিবেচনায় রয়েছে।”

চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনের ১০০ তম দিনে সাংসদের সংবাদ সম্মেলন

শুক্রবার (১২ মে) বিকেলে গোমস্তাপুর উপজেলার রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে একাদশ জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে বিজয়ের শততম দিন উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান।

এ সময় তিনি বলেন, আসন্ন আগামী জাতীয় সংসদ নির্বাচন ঘিরে চাঁপাইনবাবগঞ্জের তিনটি আসনেই আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে। মতভেদ ভুলে ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে কাজ করছি আমরা।

এদিকে রমজানের শেষভাগে সাবেক যুবলীগ নেতা ও শিবগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেম হত্যা প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে দলের কেন্দ্রের সাথে আলোচনা করা হয়েছে। কেন্দ্রের নির্দেশনা ও পরামর্শ মেনে দলীয় সিদ্ধান্ত নেয়া হবে। তবে যেহেতু এনিয়ে একটি মামলা আদালতে চলমান রয়েছে তাই এ বিষয়ে আর কিছু বলতে চাননি তিনি।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের-২ আসনটি বিএনপির প্রার্থীর পদত্যাগের ফলে শূন্য হয়। পরে নিয়মানুযায়ী চলতি বছরের ১ ফেব্রুয়ারী ওই আসনে একাদশ জাতীয় সংসদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হলে জয়লাভ করেন মুহা. জিয়াউর রহমান।

এ সময় সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. হুমায়ন কবীর, রহনপুর পৌরসভার মেয়র মো. মতিউর রহমান খাঁন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল খালেক, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জামাল মন্ডল, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, নাচোল উপজেলা আওয়ী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, জেলা পরিষদের সদস্য ফারিহা শবনম কেয়াসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT