সোমবার , ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ববিতে যাত্রা শুরু করলো ‘আলোর দিশা বাংলাদেশ(আদিবা)’ নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহ শুরু ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি সান্তাহারে মারপিটের ঘটনায় আহত-২জন বাংলাদেশ উন্নয়নশীল দেশ হওয়াতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ার ক্ষোভে স্কুল ছাত্রী লিপি আক্তারের আত্মহত্যা আদমদীঘিতে সাজনে ডাটার বাম্পার ফলনের সম্ভাবনা মাদারীপুর পৌরসভার ও শিবচর পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত

গৌরীপুর পৌর নির্বাচনে ৪২দফা বিশিষ্ট আ’লীগ প্রার্থীর ইশতেহার




ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মোঃ শফিকুল ইসলাম হবি বুধবার (২৭ জানুয়ারী) সন্ধ্যায় এক পথসভায় টেকসই উন্নয়ন অভীষ্ট লক্ষ্যমাত্রা বাস্তবায়ন, পৌর এলাকায় জাতীয়ভাবে গ্যাস সংযোগ ও দুর্নীতি, স্বজনপ্রীতি, সন্ত্রাস, মাদকমুক্ত ও ইভটিজিং মুক্ত পৌরসভা গড়ার বিশেষ লক্ষ্য নিয়ে ৪২ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

এ পথসভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ সোহেল রানার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

মোঃ শফিকুল ইসলাম হবি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ইশতাহেরর বিষয়গুলো বাস্তবায়ন করা কঠিন। তবে আমি একনিষ্ঠ ও আত্মবিশ্বাসী। নির্বাচনে বিজয়ী হলে এই লক্ষ্য অর্জনে আমার সাধ্যের পুরোটা ঢেলে দেব। পৌরবাসীর সমস্যা সমাধানে হট লাইন চালু করে ও সামাজিক নিরাপত্তা বিধান করে নাগরিদের সুযোগ-সুবিধা বৃদ্ধি করবো। পাশাপাশি একটি গতিময় আধুনিক পৌরসভা বাস্তবায়নে সরকারি-বেসরকারি সংশ্লিষ্ট ও দায়িত্বশীল সব প্রতিষ্ঠানের কাছে তিনি একান্তভাবে সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আধুনিক পৌর শহর গড়তে তিনি জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ নির্মাণ, রাস্তাঘাট নির্মাণ, পাকাকরণ ও সংস্কার, খাল সংস্কার ও পানি নিষ্কাসনের ব্যবস্থা করা, ফুটপাত দখলমুক্ত করে পরিচ্ছন্ন ও নিরাপদ যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করা, বৈদ্যুতিক সড়কবাতি ও সৌরবিদ্যুতের ব্যবস্থা করা, ভিক্ষুক পুনর্বাসন কেন্দ্র স্থাপন, গণশৌচাগার নির্মাণ, মশকনিধনের ব্যবস্থা করা, পৌরসভায় সবুজায়ন করা, খেলাধূলার মানোন্নয়নের জন্য খেলার মাঠ সংস্কার ও ইনডোর স্টেডিয়াম স্থাপন, শিশু-কিশোরদের বিকাশের জন্য সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করে সাংস্কৃতিক কর্মকান্ড বৃদ্ধি, বেকারত্ব দূরীকরণ, অসাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা করা, পৌর অডিটরিয়াম নির্মাণ করা, পৌর পার্ক নির্মাণ করা, পৌর শহরে হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনোস্টিক সেন্টারগুলোর সেবার মান তদারকি, পৌর মার্কেটগুলোকে আধুনিকায়ন, পৌরসভার প্রতিবন্ধী, বয়স্ক-বিধবা ভাতা শতভাগে উন্নীত করাসহ মোট ৪২ দফা ইশতেহার ঘোষণা করেন।

তিনি ইশতেহারের বিষয়গুলো বাস্তবায়ন করে আধুনিক পৌর নগরী গড়ে তুলতে নাগরিকদের সামান্য সচেতনতা ও আন্তরিক সহযোগিতা চান।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৬,২১৬
২৮ ফেব্রুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৯৬,৯২৪
ফেব্রুয়ারি ২৮, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪০৮
ফেব্রুয়ারি ২৮, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৩৮,৮৩৮
ফেব্রুয়ারি ২৮, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৪৪,৫৩,১৬৬
ফেব্রুয়ারি ২৮, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত