বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুরে জেলা পরিষদের বরাদ্দকৃত প্রকল্প বিষয়ক মতবিনিময়

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুরে ময়মনসিংহ জেলা পরিষদের বরাদ্দকৃত ৭৯ লাখ টাকার প্রকল্পের চিঠি প্রদান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য মোহাম্মদ গোলাম সামদানি খান সুমন এসব চিঠি আনুষ্ঠানিকভাবে প্রকল্পপ্রাপ্তদের কাছে হস্তান্তর করেন।

চিঠি হস্তান্তরের সময় মোহাম্মদ গোলাম সামদানি খান সুমন বলেন, প্রকল্পগুলোর টাকা সঠিকভাবে সহজেই উত্তোলন করতে পারেন যে কারণে আজকের এই আয়োজন।

জেলা পরিষদসূত্রে জানা যায়, ২০২৩-২০২৪ অর্থবছরের এসব প্রকল্পের মধ্যে ১৬টি প্রকল্প দরপত্রের মাধ্যমে ২৪ লাখ ৫০ হাজার টাকা ও ৫১টি প্রকল্প কমিটির মাধ্যমে ৫৪ লাখ ৫০ হাজার টাকার কাজ বাস্তবায়িত হবে। রাজস্ব ও এডিপি তহবিল থেকে এসব প্রকল্প বাস্তবায়ন করা হবে।

গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন- ময়মনসিংহ-৫ গৌরীপুর জেলা পরিষদ সদস্য মোহাম্মদ গোলাম সামদানী খান সুমন, জেলা পরিষদের প্রধান সহকারি মোঃ সাইফুল ইসলাম, গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান পাঠান সেলভী, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজীব, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহেদুর রহমান, রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মুক্তাদির শাহিন, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর সাদেকুর রহমান সাদেক, মোঃ নূরুল ইসলাম, দেলোয়ার হোসেন বাচ্চু, আরিফুল ইসলাম ভূঁইয়া এনাম, গৌরীপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ বিপ্লবসহ প্রকল্পপ্রাপ্ত বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত