শনিবার , ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক
মোট আক্রান্ত

১,৯৯,৩৫৭

সুস্থ

১,০৮,৭২৫

মৃত্যু

২,৫৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ক্যাম্পাস বন্ধের প্রতিকূলতা উপেক্ষা করে সফলভাবে সম্পন্ন হলো সিলসা রাবি উইং’র এক্সিকিউটিভ রিক্রুটমেন্ট-৩.০!




মোঃ ইসমাইল, রাবি প্রতিনিধিঃ করোনা মহামারীর কারণে বাংলাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি রাজশাহী বিশ্ববিদ্যালয়ও প্রায় চার মাস হলো বন্ধ। কিন্তু, থেমে নেই সিলসা রাবি উইং এর কার্যক্রম। সকল বিভাগের ক্লাস স্থগিত থাকলেও অনলাইনেই সম্পন্ন হয়েছে রাবি উইং এর এক্সিকিউটিভ রিক্রুটমেন্ট ৩.০।

রেজিস্ট্রেশন, নন-ভার্বাল টেস্ট ও ভার্বাল টেস্ট এ তিনটি ধাপে সম্পন্ন হয়েছে সিলসা রাবি উইং এর এক্সিকিউটিভ রিক্রুটমেন্ট। প্রথম ধাপে অনলাইনে রেজিস্ট্রেশন করেছে আগ্রহী শিক্ষার্থীরা। নন-ভার্বাল টেস্ট এর প্রথম পর্যায়ে রেজিস্ট্রেশন করা শিক্ষার্থীদের অনলাইনে ইংরেজী, Intelligence Quotient(IQ) ও সাধারণ গণিতের উপর ভিত্তি করে পরীক্ষা নেওয়া হয়েছে এবং দ্বিতীয় পর্যায়ে সারপ্রাইজ রাউন্ডে শিক্ষার্থীদের কিছু টিমে ভাগ করে কেস সলভ করতে দেওয়া হয়েছে। অতঃপর, সর্বশেষ ধাপ, ভার্বাল টেস্ট এর জন্য কৃতকার্য পরিক্ষার্থীদের মেসেঞ্জার রুমের মাধ্যমে সিলসা রাবি উইং এর পক্ষ থেকে মৌখিকভাবে পরীক্ষা নেওয়ার মাধ্যমে সম্পন্ন হয় সিলসা রাবি এক্সিকিউটিভ রিক্রুটমেন্ট ৩.০।

এছাড়া এক্সিকিউটিভ রিক্রুটমেন্ট শেষে নব্য এক্সিকিউটিভ দের জন্য সিলসা রাবি উইং এর পক্ষ থেকে ‘গুগল মিট’ এর মাধ্যমে আয়োজন করা হয়েছে অনলাইন আইস ব্রেকিং সেশন।

ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানাতে গিয়ে রাবি উইং এর প্রেসিডেন্ট জনাব শামীম হোসেন বলেন, “নতুন রিক্রুটমেন্টের মাধ্যমে আমরা প্রায় ৪৫ টি বিভাগের শিক্ষার্থীদের একত্রিত করতে পেরেছি, এবং বিভিন্ন ধাপে তাদের পরীক্ষা করে দেখেছি তারা প্রত্যেকেই অসাধারণ মেধাবী। আমাদের মূল লক্ষ্য একটাই, তা হলো অনলাইনের মাধ্যমে আমরা যেন আরো শক্ত ও সুনিপুণভাবে ভর্তিচ্ছুদের সহায়তা করতে পারি, আর সেই লক্ষ্যকে সামনে রেখে কোয়ালিটি এডুকেশন এবং গাইডলাইন প্রদানে সিলসা রাবি উইং আরো বেশি সংকল্পবদ্ধ।”

উল্লেখ্য,সিলসা হলো সাধারণ শিক্ষার্থীদের কল্যাণের জন্য বাংলাদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি অলাভজনক প্রতিষ্ঠান যা মাধ্যমিক,উচ্চমাধ্যমিক ও বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষার্থীদের বিভিন্নভাবে একাডেমিক এবং নন একাডেমিক গাইডলাইন দিয়ে থাকে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কতিপয় উদ্যমী তরুন ২০১৭ সালের আগস্ট মাসে “ছাত্রের জন্য ছাত্র” শ্লোগান কে কেন্দ্র করে ফেসবুক গ্রুপ “ড্রিম টু রাজশাহী ইউনিভার্সিটি” খুলার মাধ্যমে সিলসা রাবি উইং যাত্রা শুরু করে।

এবছর সিলসা রাবি উইং এক্সিকিউটিভ রিক্রুটমেন্ট ৩.০ এ তিন শতাধিক শিক্ষার্থী আবেদন করেছিলেন এবং তন্মধ্যে ধাপে ধাপে বাছাই এর মাধ্যমে ১২৫ জন শিক্ষার্থীকে এক্সিকিউটিভ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত

Ad_970x120




ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত