সোমবার , ১লা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

কেশবপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল ছাত্রলীগ

কেশবপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল ছাত্রলীগ

Ad_970x120

মোরশেদ আলম, যশোর প্রতিনিধি:  করোনা সংকটকালে পাকা ধান কাটতে না পারা যশোরের কেশবপুর উপজেলার দিশেহারা কৃষকদের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। করোনা পরিস্থিতিতে ধান কাটার শ্রমিক না পাওয়ায় বর্তমানে ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা কৃষকের ধান কেটে, ধান বাড়ি পৌঁছে দিচ্ছেন। তারই অংশ হিসাবে যশোরের কেশবপুর উপজেলার ছাত্রলীগ নেতা-কর্মীরা ১৬ মে শনিবার সকাল থেকে কেশবপুর পৌরসভার ভগতি ২ নম্বর ওয়ার্ডের কৃষক বাপ্পির ১০ শতক জমির বোর ধান কর্তনের পর বাড়িতে পৌঁছে দেয়।

যশোর জেলার সাধারণ সম্পাদক ও যশোর ৬ কেশবপুর উপনির্বাচনের নৌকা মার্কার প্রার্থী শাহীন চাকলাদারের উৎসাহে ধান কাটার কাজে সহায়তা করছেন কেশবপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান খান মুকুল, ছাত্রলীগ নেতা শারাফাত হোসেন সোহান, রায়হান কবির, খন্দকার জসিম, রাসেল পারভেজ, মোহাম্মদ নাসিম, রোকনুজ্জামান রোকন, মোহাম্মদ জিন্নাত, আব্দুর রহমান, রিপন, পরাগ, আলিমুল ইসলাম প্রমুখ দেশের এই সংকটময় মুহূর্তে কৃষকদের পাশে দাঁড়িয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা যে দায়িত্ববোধের পরিচয় দিয়েছেন সে কারণে খুশি এলাকাবাসী ও কৃষকরাও।

কৃষক বাপ্পি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছাত্রলীগ শুধু রাজনীতি করে না এরা সব কাজের কাজী। আজ উপজেলা ছাত্রলীগ যে ভাবে আমার ধান কেটে দিয়েছে এতে এটাই প্রমানিত হয়েছে ছাত্রলীগ মানব সেবা়সহ দেশের উন্নয়ন কাজেও গুরুত্বপুর্ন ভূমিকা পালন করে। আজ যদি ছাত্রলীগ আমার ধান কেটে না দিত তাহলে শ্রমিকের অভাবে হয়তো আমার ধান পানিতে তলিয়ে যেত। আমি ছাত্রলীগ নেতাদের প্রতি কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই। আর মামনীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি। ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান খান মুকুল ও শারাফাত হোসেন সোহান বলেন, করোনা পরিস্থিতির কারণে কেশবপুরে ধান কাটার শ্রমিক সংকট দেখা দিয়েছে। শ্রমিক না পাওয়ায় নিজ জমির পাকা ধান কাটতে পারছেন না কৃষকরা।

তাই প্রধানমন্ত্রীর নির্দেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন স্যার, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, ও পৌর মেয়র জনাব রফিকুল ইসলাম মোড়লের, সহযোগিতায় উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ কৃষকদের পাশে থেকে স্বেচ্ছাশ্রমে ধান কেটে ও বাড়িতে পৌঁছে দিচ্ছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত