রবিবার , ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে- এমপি টিটু কুমারখালিতে ওয়াজ মাহফিলে ছুরিকাঘাতে এক যুবক খুন রাণীনগরে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন উলিপুরে সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী আটক ‘আমি জেলা আ:লীগের সেক্রেটারী, তোরে খাইয়া ফালামু’ (ভিডিও) কুড়িগ্রামে দাঁতভাঙ্গা সীমান্তে বিএসএফ’র গুলিতে ভারতীয় চোরাকারবারী প্রাণহানি কিয়ামতের দিন মুমিনের আমল নামায় সুন্দর আচরণের চেয়ে অধিক ভারী আমল আর কিছুই হবে না! বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের ৪৭ তম সাধারণ সভা অনুষ্ঠিত চিলমারী উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে গঠিত কমিটি ভেঙ্গে পুণরায় কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন

আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে গঠিত কমিটি ভেঙ্গে পুণরায় কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন

কুড়িগ্রামে ইউপি আ'লীগের সম্মেলনে পুণরায় কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন
কুড়িগ্রামে ইউপি আ'লীগের সম্মেলনে পুণরায় কমিটি গঠনের প্রতিবাদে মানববন্ধন

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ  কুড়িগ্রামের যাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে গঠিত নতুন কমিটি ভেঙ্গে দিয়ে পুণরায় কমিটি গঠনের পায়তারার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।রোববার(১ডিসেম্বর)  দুপুরে সদর উপজেলার যাত্রাপুর বাজারে মানববন্ধন শেষে সংবাদ সম্মেলন করেন ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।এসময় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের নব গঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা:  সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক শাহজামাল সরকারসহ অন্যান্য নেতাকর্মীরা।

বক্তারা বলেন, গত ১৮ নভেম্বর উপজেলা ও জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ২৫১জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটের মধ্যে মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন ১৩১ ভোট পেয়ে সভাপতি পদে পুণরায় নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী আলহাজ্ব আব্দুল গফুর ৯৫ ভোট পেয়ে পরাজিত হন। কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায়  শাহাজালাল সরকারকে পুণরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।কমিটি গঠনের দুদিন পর থেকে কতিপয় জেলা নেতৃবৃন্দ সভপতি পদে পরাজিত আলহাজ্ব আব্দুল গফুরকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠনের জন্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর চাপ সৃষ্টি অব্যাহত রেখেছে। আব্দুল গফুরকে রাজাকার পুত্র উল্লেখ করে বক্তারা বলেন, ইতিপুর্বে তিনি বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী ঐক্যজোটসহ বিভিন্ন দল পরিবর্তন করে আওয়ামীলীগে প্রবেশ করেছেন। এ অবস্থায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষন করেন বক্তারা।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution