ঢাকা (রাত ১০:৪৭) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি-সহসভাপতি গ্রেপ্তার



বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লা নগরীতে বিক্ষোভ মিছিলে অংশ নেওয়ার আগেই দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্ববায়ক ও জেলা যুবদলের সভাপতি ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম ও জেলা যুবদলের সহসভাপতি জহিরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কুমিল্লা নগরীর বাদুরতলা থেকে তাদের গ্রেপ্তারের বিষয়টি কান্দিরপাড় ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন বাগচী নিশ্চিত করেছেন বলে দ্য ডেইলি স্টার অনলাইন সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি বিক্ষোভ মিছিল বের করে। তবে মিছিলটি বের হতেই তা ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশী হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কমসূচির অংশ হিসেবে সারা দেশের মতো কুমিল্লায়ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে জেলা ও মহানগর বিএনপি। নেতা-কর্মীরা বিএনপির অস্থায়ী কার্যালয় বাদুরতলা অফিসে জড়ো হতে শুরু করলে পুলিশ এই ২ নেতাকে গ্রেপ্তার করে।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এই ২ জনের বিরুদ্ধে আগেই মামলা ছিল।’

এদিকে জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম ও সহসভাপতি জহিরুল ইসলাম জহিরকে গ্রেপ্তারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি।

দক্ষিণ জেলা বিএনপির আহ্ববায়ক হাজী আমিন-উর রশীদ ইয়াছিন এক বিবৃতিতে অবিলম্বে শীর্ষ ২ নেতার মুক্তির দাবি করে বলেন, ‘হামলা, মামলা ও গ্রেপ্তার করে চলমান সরকারবিরোধী জনগণের আন্দোলন দমন করা যাবে না।’

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT