ঢাকা (রাত ১১:১২) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

কালারমারছড়ায় তারেক ও বড়মহেশখালীতে বাবুল চেয়ারম্যান নির্বাচিত



কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার ২ ইউপি-কালারমারছড়া ও বড় মহেশখালী ইউপি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশে মাধ্যমে শেষ হয়েছে।

কালারমারছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রার্থী, তারেক বিন ওসমান শরীফ ১৯ হাজার ৩৪২ ভোট পেয়ে, বিপুল ব্যবধানে পুনরায় নির্বাচিত হয়েছেন৷

অন্যদিকে বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ হাজার ৪৭৪ ভোট পেয়ে, পুনরায় নির্বাচিত হয়েছেন বর্তমান চেয়ারম্যান এনায়েত উল্লাহ বাবুল। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে চশমা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন।

১৫ জুন (বুধবার) মহেশখালী উপজেলার এই দুই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন পর্যায়ে এবারই ইভিএম পদ্ধতিতে প্রথমবার ভোটগ্রহণ করা হয়।

সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে, চলে বিকাল ৪টা পর্যন্ত। ২টি কেন্দ্রে ভোটার থাকায় সন্ধ্যা ৭টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

বড় মহেশখালী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী এনায়েত উল্লাহ বাবুল ,৮ হাজার ৪৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী, আব্দুল্লাহ আল নিশান মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৮২ ভোট এবং বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনীত মোস্তফা আনোয়ার চৌধুরী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৬ হাজার ৯১৬ ভোট।

অপরদিকে কালারমারছড়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনীত, তারেক বিন ওসমান শরীফ নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাজার ৩৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান চৌধুরী বাবু টেলিফোন প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৭৫৪ ভোট। এই ইউনিয়নে বেসকারীভাবে তারেক বিন ওসমান শরিফকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT