বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
করোনায় আক্রান্ত ফেলাইনি

করোনায় আক্রান্ত ফেলাইনি

প্রাণঘাতী করোনাভাইরাসের উৎপত্তিস্থল চীনের উহান শহর। সে দেশে ভাইরাসটি সর্বপ্রথম ছড়ালেও, কোনো শীর্ষস্থানীয় ফুটবলার এতদিন আক্রান্ত হননি করোনায়। তবে জার্মানি ও ইতালিতে অন্তত ছয়জন ফুটবলারের শরীরে পাওয়া গিয়েছে করোনাভাইরাসের উপস্থিতি।

এবার চীনেও এক ফুটবলার আক্রান্ত হলেন করোনাভাইরাসে। চাইনিজ সুপার লিগের দল শ্যানডং লুনেন তাইশানের হয়ে খেলা বেলজিয়ান ফুটবলার মারুইন ফেলাইনির কোভিড-১৯ পরীক্ষার ফল এসেছে পজিটিভ। ফলে চাইনিজ লিগে প্রথম ফুটবলার হিসেবে করোনায় আক্রান্ত হলেন তিনি।

ফেলাইনির করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে চীনের জিনান প্রদেশের স্থানীয় স্বাস্থ্য অধিদপ্তর। গত ২০ মার্চ কোভিড-১৯ টেস্ট করা হয়েছে ফেলাইনির। সেদিন ট্রেনে করে ক্লাব থেকে জিনানে গিয়েছিলেন ফেলাইনি। ফলে সেদিন ঐ ট্রেনে থাকা সবাইও এখন করোনা ঝুঁকিতে পড়ে গেছেন।

তবে আশার খবর হলো, করোনা নিয়ন্ত্রণে দারুণ সফলতাই দেখিয়েছে চীন। ভাইরাসের উৎপত্তিস্থল উহানে নেই আর কোনো করোনা রোগী। গতকাল উহান করোনামুক্ত হওয়ার আনন্দে আতশবাজি দিয়ে উৎসবও করেছে তারা।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত