ঢাকা (বিকাল ৪:০৮) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

ওসি মোজাম্মেলের বিচক্ষণতায় দাউদকান্দিবাসীর স্বস্তি


ওসি মোজাম্মেলের বিচক্ষণতায় দাউদকান্দিতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি

<script>” title=”<script>


<script>

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মোজাম্মেল হক পিপিএম যোগদানের পর থেকে দাউদকান্দিতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নত হয়েছে।

সাধারণ সেবা প্রত্যাশীদের মাঝে শান্তির উচ্ছ্বাস ব্যাপক লক্ষণীয়।

এই উপজেলায় ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা রয়েছে। প্রায়সব ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ডে ছোটখাটো বিছিন্ন ঘটনা ছাড়া তেমন কোনো লঘুদন্ডের ঘটনা ঘটেনি।

তিনি যোগদানের পর থেকে মাদক, চুরি ছিনতাই ও ডাকাতির ঘটনা তেমন ঘটেনি। কমেছে খুনখারাপির মত জঘন্যতম ঘটনাও।

পারিবারিক বিরোধ নিষ্পত্তিতে তিনি পজেটিভ ভূমিকা রাখছেন। কমেছে দেশের লাইফলাইনখ্যাত ঢাকা-চট্রগ্রাম হাইওয়ে মহাসড়কের ১৫ কিলোমিটার এলাকায় ডাকাতির ঘটনা।

এছাড়াও কুমিল্লা জেলার পুলিশ সুপার আব্দুল মান্নানের নির্দেশে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড ভিত্তিক বিট অফিসারকে সতর্ক থাকার ব্যাপারে নজরদারি বাড়িয়েছেন।

 

রাত-দিন বিরামহীনভাবে পুলিশের টহল জোরদার করায় অপরাধীরা গা ঢাকা দিয়েছে, মাদক নির্মূলে কঠোর অবস্থান রয়েছেন। মাদকনির্মূলে তিনি কঠোর হুশিয়ারি দেওয়ার পর এলাকার মাদক কারবারির গা ঢাকা দিয়েছে। অনেক মাদককারবারিদের ইতিমধ্যে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছেন।

 

এছাড়াও ওসি মোজাম্মেল হক এই উপজেলার বিভিন্ন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবিক সেবা দিয়ে থাকেন। গেল কয়েক মাস আগে গৃহহারা করা এক মায়ের পাশে দাঁড়িয়ে পুরো উপজেলাবাসির নজর কেড়েছিলেন। বিভিন্ন হতদরিদ্র পরিবারের সদস্যের প্রতি তিনি সাধ্যমত গোপনে সহযোগিতা করে থাকেন।

 

এ বিষয়ে জানতে চাইলে মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোজাম্মেল হক পিপিএম জানান, ” প্রতিটা মানুষের দায়িত্ববোধ থেকে কাজ করতে হয়। তাহলে সমাজ সুন্দর হয়। সমাজ সুন্দর হলে রাষ্ট্র সুন্দর হয় । আমি আমার দায়িত্ববোধ থেকে যেটুকু পারি মানুষের জন্য কাজ করে থাকি।

কোনো অসহায় ব্যক্তি যদি এই থানায় আমার কাছে আইনী সহায়তা চায় আমি সেটা নিজ দায়িত্ব থেকে আইনি সেবা চেষ্টা করি।

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের ঘোষণা দিয়েছেন। বাংলাদেশ পুলিশের অংশ হিসেবে আমি ও দাউদকান্দি মডেল থানা পুলিশ সেবার পরিধি বাড়িয়ে সেই লক্ষ্য দাউদকান্দি উপজেলাকে স্মার্ট পুলিশি সেবা নিশ্চিতকরণে কাজ করছি। “

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT