রবিবার , ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মোট আক্রান্ত

১৯,৬৩,৪৯৩

সুস্থ

১৯,০৬,৫১৯

মৃত্যু

২৯,১৩৮

২৫ জুন, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহেশখালীতে মনোনয়ন পেলেন যারা

<script>” title=”<script>


<script>

আসন্ন ৯ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহেশখালী উপজেলার বড় মহেশখালী ও কালারমারছড়া দুই ইউনিয়নে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ তৃনমুল নেতাকর্মীদের সন্তোষজনক দুই প্রার্থীকে দলের মনোনয়ন তথা নৌকা প্রতীক দেওয়া হয়েছে।

ভোটারদের দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে গত শুক্রবার ১৩ই মে রাত সাড়ে ১০টার দিকে কেন্দ্রীয় আ.লীগের কার্যালয় থেকে এ ঘোষণা দেওয়া হয়। ফলে কালারমার ছড়া ইউনিয়ন পরিষদে নৌকার টিকিট পেলেন বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ ও বড় মহেশখালী ইউনিয়ন পরিষদে নৌকা দেওয়া হয় মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীর ছেলে মোস্তফা আনেয়ার চৌধুরীকে।

উৎসাহ উদ্দীপনার নৌকা প্রার্থী চুড়ান্ত ঘোষণার পরপরই বৃষ্টি উপেক্ষা করে বড় মহেশখালী ও কালারমারছড়া আনন্দ মিছিল বের করে সাধারণ ভোটাররা। আতশবাজি ফুটিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠে পুরো কালারমারছড়া ও বড় মহেশখালী ইউনিয়নের জনগণ।

বর্তমান চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফকে নৌকার মনোনয়ন দেওয়াকেই সঠিক প্রার্থী বাচাই বলে মনে করছেন স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা। আনন্দ মিছিলের সময় আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয় আ.লীগের নেতাকর্মীরা।

অপরদিকে বড় মহেশখালী থেকে উপজেলা আ.লীগ নেতা আনোয়ার পাশা চৌধুরীর ছেলে মোস্তফা আনোয়ার চৌধুরীকে নৌকার প্রার্থী চুড়ান্তের খবর আসা মাত্রই নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেছেন। তবে কালারমার ছড়ার মতো সাধারণ ভোটারদের এতো উল্লাস করতে দেখা যায়নি বড় মহেশখালীতে।

এদিকে তথ্য অনুযায়ী কালারমার ছড়া থেকে নৌকার মনোনয়নে চূড়ান্ত হওয়া তারেক বিন ওসমান শরীফ বর্তমান ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন। বড় মহেশখালী থেকে নৌকার চূড়ান্ত প্রার্থী মোস্তফা আনোয়ার চৌধুরী বর্তমান মহেশখালী উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। অপরদিকে দলের মনোনীত প্রার্থীরা দলীয় প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করে সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার পাশাপাশি ভোটারদের মন জয় করে বিজয় ছিনিয়ে এনে গ্রামীণ উন্নয়নে অংশ নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করবেন বলেন আশাবাদী জেলা ও কেন্দ্রীয় নেতারা।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৯,৬৩,৪৯৩
২৫ জুন, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,০৬,৫১৯
জুন ২৫, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,১৩৮
জুন ২৫, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৩,৪৯,৭০৪
জুন ২৫, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৫৪,৮৩,২২,১৬২
জুন ২৫, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত