বৃহস্পতিবার , ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :
বিএনপির মনোনীত মেয়র প্রার্থীর ঠাকুরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্টিত বিশাল শোডাউন নিয়ে পথসভায় যোগদান করলেন আ’লীগ নেতা গৌরীপুরে বিদ্রোহী ২মেয়র প্রার্থীসহ আ.লীগের ১০ নেতা বহিস্কার নৌকার বিজয় সুনিশ্চিত করতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর পথসভা গৌরীপুরে ৬৯’র গণঅভ্যুত্থানে শহীদ হারুন দিবস পালিত গৌরীপুরে শহীদ হারুন দিবসে ছাত্র ইউনিয়নের আলোচনা সভা চাঁপাইনবাবগঞ্জ ডিবি পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ১০ প্রতীক পেয়েই ধানের শীষের প্রার্থী সেলিম গণসংযোগে ব্যস্ত গৌরীপুরে নারীদের জনসচেতনতায় তথ্য আপা’র উঠান বৈঠক চাঁপাইনবাবগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন

দেশের সকল ইউএনওদের নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়ন

দেশের সকল ইউএনওদের নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়ন




দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের উপর হামলার পর দেশের সব ইউএনও’র সার্বক্ষণিক শারীরিক ও বাসভবনের নিরাপত্তায় সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের নির্দেশ দিয়েছে সরকার।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালককে (ডিজি) দেওয়া চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়।

সিলেটে বিয়ানীবাজারের উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুবের সরকারি বাসার নিরাপত্তায় ১০জন আনসার সদস্য নিয়োগ করা হয়েছে। তবে সকাল থেকে যথারীতি ৫ জন আনসার সদস্য দায়িত্ব পালন শুরু করে দিয়েছে। রাত থেকে আরো ৫ জন বাড়ানো হবে বলে জানা গেছে। এরাই দুই শিফটে তার বাসার নিরাপত্তার দায়িত্বে থাকবে।

বিয়ানীবাজার থানা পুলিশ উপজেলা কমপ্লেক্স এলাকা ঘুরে দেখেছে এবং কিছুক্ষণ পরপর টহল দিচ্ছে। দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলা চালায় দূর্বৃত্তরা। এরপর থেকে সারাদেশে ইউএনওদের নিরাপত্তা বৃদ্ধির অংশ হিসেবে সরকারি নির্দেশণায় বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসায়ও এ নিরাপত্তা প্রদান করা হচ্ছে।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মাহবুব জানান, ঘটনা শুনার পর থেকে তিনি উদ্বিগ্ন। সরকারি কর্মকর্তা-কর্মচারীরা দেশের কাজ করে। এভাবে চলতে থাকলে জনসেবা তাদের জন্য কঠিন হয়ে পড়বে।

তিনি জানান, পুলিশ কিছুক্ষণ পরপর উপজেলা কমপ্লেক্স এলাকায় টহল দিচ্ছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে। তিনি বিয়ানীবাজারবাসী সকলের সহযোগীতা চেয়েছেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩৩,৪৪৪
২৭ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৭,৯৩৫
জানুয়ারি ২৭, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,০৭২
জানুয়ারি ২৭, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২১,৬৯,৯২৯
জানুয়ারি ২৭, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১০,০৯,৩৯,৪৬৮
জানুয়ারি ২৭, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত