শনিবার , ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দেশে প্রথমবারের মতো সংবাদপাঠে তৃতীয় লিঙ্গের নারী বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত অডিটোরিয়ামের উদ্বোধন  ৯৯ ব্যাচের উদ্যোগে উলিপুর পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলর রাজুকে সংবর্ধনা গরীবের হাসিতেই ফোটে স্বয়ং বিধাতার হাসি পদ্মা সেতুর টোল প্লাজায়,বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত ভোলায় এক কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফিলিং স্টেশনে গ্যাস নেওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে অটোরিকশা চালক নিহত নাগরপুরে পুকুর থেকে ভাসমান ১ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ  অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের করোনা পজিটিভ,সকলের কাছে দোয়া কামনা সান্তাহারে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু

আগামী ২৮ ফেব্রুয়ারী একটি ভোট যুদ্ধে বিজয় হয়ে ঘরে ফিরবেন যুবদল নেতা




প্রত্যেকে নিজেকে প্রার্থী মনে করে আগামী ২৮ ফেব্রুয়ারী একটি ভোট যুদ্ধে বিজয় হয়ে ঘরে ফিরবেন। ভোলার চরফ্যাশন পৌর বিএনপি’র আয়োজনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী মো. হুমায়ুন কবির সিকদারের নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও চরফ্যাশন মনপুরার কৃতিসন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এসব কথা বলেন।

শনিবার (২০ফেব্রুয়ারী) দুপুরে চরফ্যাশন পৌরসভা বিএনপি’র মনোনীত ধানের শীষ প্রার্থীর নির্বাচনী প্রধান কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় চরফ্যাশন পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. মমিনুল ইসলাম ভূট্রেুার সভাপতিত্বে প্রধান অতিথির হিসেবে বক্তৃতা করেন- কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও চরফ্যাশন মনপুরার কৃতিসন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন, বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা দেন ভোলা জেলা সাবেক ছাত্রদল ও যুবদলের সভাপতি, ভোলা জেলা বিএনপি’র সহ-সাধারন সম্পাদক মো. ইয়ারুল আলম লিটন, চরফ্যাশন উপজেলা বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি, বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী মো. হুমায়ুন কবির সিকদার, ভোলা জেলা যুবদলের সভাপতি আলহাজ্ব মো. জামাল উদ্দিন লিটন, ভোলা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন প্রমূখ।

বিশেষ অতিথির হিসেবে বত্তৃরা বলেন, আ’লীগ এখন জনগনের দল নয়,আ’লীগ এখন প্রশাসনের দলে পরিনত হয়েছে। একদিন ঘুম থেকে উঠে দেখবের আ’লীগ ক্ষমতায় নেই। ইতিহাস বলে যে দল দীর্ঘদিন ক্ষমতায় থাকে সেই দলটি জনগন হতে দূরে সরে যায়। ভোটার বিহীন বাকশালী সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হলে ২৮ ফেব্রুয়ারী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারণ্যের অহংকার তারেক রহমানের মনোনীত প্রার্থীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তারা বলেন দলের মধ্যে পদ-পদবী ও মনোনয়ন নিয়ে প্রতিযোগীতা তাকলেই পারে যে কোন গনতন্ত্র দলে। যখন মনোনয়ন নিয়ে ফয়সালা হয়ে যায় তখন দল যাকে মনোনয়ন দিয়েছে সকল ভেদাভেদ ভূলে বিএনপি ও ধানের শীষ প্রার্থী পক্ষে কাজ করা।

এসময় আরো উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ, সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

কর্মী সভাটি পরিচালনা করেন, সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রদল সভাপতি, উপজেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক মো. আহসান উল্লাহ বাহার।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৪৯,১৮৪
৫ মার্চ, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৫,০১,১৪৪
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৮,৪৪১
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২৫,৮৪,৪৮৬
মার্চ ৫, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১১,৬৪,০৯,২৯৫
মার্চ ৫, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত