বৃহস্পতিবার , ৪ঠা জুন, ২০২০ ইং
শিরোনাম :
বড়লেখায় মডেল আবাসন প্রকল্পের আওতায় চা শ্রমিকের ৫টি ঘর নির্মাণ কেশবপুরে করোনা সময়কালে ভ্রাম্যমাণ আদালতে ২৬৬ মামলায় ৬ লাখ টাকা জরিমানা সিরাজগঞ্জে র‌্যাব-১২ এর অভিযানে প্রবাসী অপহরণ চক্রের ২ সদস্য আটক কিশোরগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য সোহরাব উদ্দিনের স্ত্রী বেগম লুৎফুন্নেছা ইন্তেকাল করেছেন ধর্মপাশায় ২২টি মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসিতে সেরা মধ্যনগর পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয় কোয়ারেন্টান ও মাস্ক ব্যবহার নিশ্চিত করতে খানসামায় সচেতনতামূলক সভা আদমদীঘিতে আরো ১ ব্যক্তির করোনা শনাক্ত ‘রেড জোন’ থেকে অফিসে আসতে হবে না রক্ত দিতে বছরজুড়ে ছোটছে একদল যুবক কেন্দ্রীয় ব্যাংকের ৫০ কর্মকর্তা আক্রান্ত, বলছে অফিসার ওয়েলফেয়ার কাউন্সিল
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না : সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

Ad_970x120

কামরুজ্জামান শাহীন, ভোলাঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি বলেন, যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অপকর্ম করে, বিশেষ করে যারা ক্যাসিনোর সাথে জড়িত তাদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার শুদ্ধ অভিযান শুরু করেছেন।

এ শুদ্ধি অভিযান শুধু ঢাকায় সীমাবদ্ধ নয়, সারাদেশে চলবে।
তিনি আরো জানান, যতদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দূর্নীতি নিয়ন্ত্রনে না আসবে ততদিন এ অভিযান অব্যাহত থাকবে। এখানে কোন বিরতি নেই।

মন্ত্রী বলেন, নিজেদের ঘর থেকেই শুদ্ধ অভিযান শুরু করেছে, শুধু ঘর নয়, নিজেদের আত্মীয়-স্বজন এ অভিযানে টার্গেট হয়েছে। কাজেই কোন রাখব বোয়াল এ থেকে রক্ষা পাবে না। যারা অভিযুক্ত তারা সবাই নজরদারিতে আছে। শুদ্ধি অভিযানের কোন শিথিলতা নেই।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন বিএনপি এখন নালিশ পাটি নামে পরিনত হয়েছে। তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যর্থ হয় তারা কোনদিন নির্বাচনে বিজয়ী হতে পারে না। আন্দোলনে বিজয়ীরাই নির্বাচনে বিজয়ী হয়।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলার চরফ্যাসনে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি ভোলার বোরহানউদ্দিনে সম্প্রতি ঘটে যাওয়ায় সহিংসতার কথা উল্লেখ করে বলেন, বিএনপি শুধু ইস্যু খুঁজে বেড়ায়, তারা ওই ঘটনা নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করেছিলো, কিন্তু তারা তা করতে পারেনি। প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন ঘটনার সাথে যারা জড়িত তাদের কেউ ছাড় পাবে না।

সড়ক পরিবহন ও নৌ পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের এ সময় ভোলার- চরফ্যাসন টু বাবুরহাট সড়ক প্রসস্থকরণে এক হাজার কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন।
এর আগে মন্ত্রী ৪০ কোটি টাকা ব্যায়ে ৩টি গাডার ব্রীজ সহ চরফ্যাসন-বেতুয়া সড়কের উদ্ধোধন করেন।

চরফ্যাসন উপজেলা সদরের কেন্দ্রীীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত আ’লীগের সমাবেশের সভাপতিত্ব করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।
মন্ত্রী চরফ্যাশনের মনপুরার সাবেক সংদস সদস্য অধ্যক্ষ এম এম নজরুল ইসলাম স্যারের কবর জিয়ারত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলশ ছিদ্দিক,পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ রুহুল আমিন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও চরফ্যাশন উপজেলা আ’লীগ সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।

সমাবেশের পরিচালনা করেন, চরফ্যাশন পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত