ঢাকা (সকাল ৭:২০) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং

সাংবাদিক আরিফুল ইসলামকে মধ্যরাতে গ্রেফতার, ১ বছরের কারাদণ্ড, প্রতিবাদে মানববন্ধন



সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি:  বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি সাংবাদিক আরিফুল ইসলামকে মধ্যরাতে অন্যায় ভাবে গ্রেফতার করে নির্যাতন এবং মদ ও গাঁজা দিয়ে জেলা প্রশাসকের মোবাইল কোর্টের মাধ্যমে ১ বছরের কারাদণ্ড দেয়ার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ মার্চ) দুপুরে শহরের শাপলা চত্ত্বর এলাকায় এ মানববন্ধন করে সর্বস্তরের সাংবাদিকরা। মানববন্ধনে বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, দৈনিক কুড়িগ্রাম খবরের সম্পাদক এসএম ছানালাল বকসী, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ইউসুফ আলমগীর, সাংবাদিক রাজু মোস্তাফিজ, হুমায়ুন কবির সুর্য, হাসিবুর রহমান হাসিব, এসএম আশরাফুল হক রুবেল।

আরো বক্তব্য রাখেন, স্থানীয় পত্রিকা দৈনিক জাগোবাহের সম্পাদক রেজাউল করিম রেজা, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদ দুলাল বোস, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সদস্য সচিব হেলাল আহমেদ, জেলা বিসিডিএস এর প্রতিনিধি উজ্জল চন্দ্র সরকার, আরিফুলের প্রতিবেশি আব্দুস ছাত্তার লিটন প্রমুখ ।

উল্লেখ্য,আগামী ২৪ ঘন্টার মধ্যে তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ প্রত্যাহার করে মুক্তি না দিলে দেশব্যাপী বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেন সাংবাদিক নেতারা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT