ঢাকা (সকাল ৯:১৪) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

গৌরীপুরে সামদানীর প্রার্থিতা ও ইশতেহার ঘোষণা

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock রবিবার ১২:৩২, ৪ সেপ্টেম্বর, ২০২২

আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে গৌরীপুর উপজেলা থেকে (৫ নং ওয়ার্ড) সদস্য পদে প্রার্থিতা ঘোষণা করেছেন; আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জাতীয় পরিষদের সদস্য মোঃ গোলাম সামদানী খান সুমন।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকালে গৌরীপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভোটার ও দলীয় নেতাকর্মীদের নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা ঘোষণা করেন সুমন।

পরে এই স্বেচ্ছাসেবক লীগ নেতা সাংবাদিক ও ভোটারদের সাথে মতবিনিমিয় করে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। সেখানে গৌরীপুরকে ঘিরে তার উন্নয়ন ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন।

গোলাম সামদানী খান সুমন বলেন; আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা এগিয়ে নিতে ও এলাকার উন্নয়নে কাজ করতে প্রার্থি হয়েছি। নির্বাচিত হলে গৌরীপুরকে মডেল ও সমৃদ্ধ এলাকায় পরিণত করাই আমার লক্ষ্য।

মতবিনিমিয় সভায় বক্তব্য রাখেন-উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, সিধলা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, বোকাইনগর ইউপি চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন, পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, আব্দুর রউফ মোস্তাকিম, জিয়াউর রহমান জিয়া, নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার, রোজিনা আক্তার মিতু, প্রেসক্লাবের আহবায়ক এইচএম খায়রুল বাসারের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাবেক সভাপতি ম. নূরুল ইসলাম ও বেগ ফারুক আহম্মেদ প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT