ঢাকা (ভোর ৫:২০) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

১০ হাজার পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক



ভোলায় একটি যাত্রীবাহি সিএনজি থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ মো. ইউনুছ (৪৪) ও আসমা বেগম (৩১) নামের দুই মাদক চোরাকারবারীকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে আরো ২শত গ্রাম গাঁজা, স্বাক্ষর করা ৩ টি ব্যাঙ্ক চেক, ৩ টি এটিএম কার্ড, ৪ টি মোবাইল ফোন ও ৮ টি সিম কার্ড জব্দ করা হয়েছে।

বুধবার (১২ জুলাই) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ভোলার খেয়াঘাট সংলগ্ন কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার অপারেশন লেফটেন্যান্ট এম হাসান মেহেদী।

তিনি জানান, বুধবার রাত সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা ভোলা সদর উপজেলার তেতুঁলিয়া নদী সংলগ্ন বাংলাবাজার এলাকার ভোলা-চরফ্যাশন আ লিক মহাসড়কে অভিযান চালিয়ে, চরফ্যাশনের আঞ্জুরহাট থেকে আসা ভোলার ইলিশাগামী একটি যাত্রীবাহি সিএনজি করে ১০ হাজার ইয়াবা, ২শত গ্রাম গাঁজা, স্বাক্ষর করা ৩ টি ব্যাঙ্ক চেক, ৩ টি এটিএম কার্ড, ৪ টি মোবাইল ফোন ও ৮ টি সিম কার্ডসহ মো. ইউনুছ ও আসমা বেগম নামের দুই জনকে আটক করা হয়।

আটককৃরা হলেন-মো. ইউনুছ নোয়াখালীর জেলার সেনবাগ থানাধীন রাজারামপুর গ্রামের বাসিন্দা ও আসমা বেগম চট্রগ্রাম জেলার খুলশী থানাধীন ফয়েজ লেক এলাকার বাসিন্দা। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার পর তাদেরকে ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT