ঢাকা (সকাল ৮:১৮) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হতে দোয়া ও সমর্থন চান এ্যাডঃ শাওন



আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান এ্যাডঃ ওয়ালিউল আলম শাওন।

এ্যাডঃ ওয়ালিউল আলম শাওন দৌলতপুর কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। এছাড়াও দৌলতপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য এবং সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবেও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

তিনি দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব মোঃ জিয়াউল আলম এর সুযোগ্য সন্তান ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ শরীফ উদ্দীন রিমন এর ভাগিনা।

এলাকাবাসী জানান, এ্যাডঃ ওয়ালিউল আলম শাওন এর মত একজন তরুণ, শিক্ষিত, উকিল ও ভদ্র মানুষকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।  তিনি একজন শিক্ষিত, ভদ্র ও মার্জিত ব্যক্তি। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। তারা আরও জানান, এ্যাডঃ ওয়ালিউল আলম শাওন এর মত ভদ্র লোক পাওয়ায় বিরল। সে এলাকার গণ্য-মান্য, মুরুব্বী, ছোট-বড় সবাইকে সম্মান ও স্নেহ করে চলেন। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এ্যাডঃ ওয়ালিউল আলম শাওন আমি ছাত্রলীগের রাজনৈতিক কার্যকলাপের মাধ্যমে আমার বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। সমাজকে কলুষমুক্ত করতে চেয়ারম্যান হতে চাই। বিভিন্ন ভাতার কার্ড বিক্রি ও শালিসী বাণিজ্য বন্ধ করতে আমি চেয়ারম্যান হতে চাই। আমি এলাকাকে মাদকমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে চাই। আমি সুষ্ঠু ধারায় জনগণের কল্যাণে ও জনসেবায় নিজেকে মেলে ধরতে চাই। আর এজন্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই ।

তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি । আমি যতটুকু পেরেছি এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি। আমি ব্যক্তিগতভাবে বেশ কিছু পরিবারকে ত্রাণ দিয়েছি। আমি সাধ্যমতো মানুষের সাহায্য ও সহযোগিতা করে থাকি। আমি আমার ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাই।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT