ঢাকা (ভোর ৫:০৪) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে গৌরীপুরে আবৃত্তির আসর

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock রবিবার রাত ১০:০৭, ২০ মার্চ, ২০২২

‘মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী মেলা-২০২২” উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে আবৃত্তির আসর অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে এবং গৌরীপুর আবৃত্তি পরিষদের পরিবেশনায় শনিবার (১৯মার্চ) রাতে মেলা প্রাঙ্গণে এ আসর অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম।

অনুষ্ঠানে আবৃত্তি করেন গৌরীপুর আবৃত্তি পরিষদের আহবায়ক শফিকুল ইসলাম মিন্টু, সদস্য সচিব শেখ মোঃ বিপ্লব, সদস্য সুপক রঞ্জন উকিল, আরিফ আহম্মেদ, ওবায়দুর রহমান, মোখলেছুর রহমান ও স্বরচিত কবিতা পাঠ করেন কবি নূরুল আবেদীন।

এ সময় উপস্থিত ছিলেন গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, আবৃত্তি পরিষদের সদস্য হলি সিয়াম শ্রাবণ ও উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT