ঢাকা (সকাল ৯:৩৩) বুধবার, ১লা মে, ২০২৪ ইং

সুনামগঞ্জে আওয়ামীলীগ নেতাকে জেলহাজতে প্রেরণ



সুনামগঞ্জে আওয়ামী লীগের এক নেতাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই নেতার নাম- আবুল হাসনাত। তিনি জেলার ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল হাসানাত ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের বাদে ঝিগলী গ্রামের আব্দুল লতিফের ছেলে।

পুলিশ জানায়- জেলার ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসানাত একটি সংঘর্ষের ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে দায়েরকৃত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র আইনের মামলাসহ আরো একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এসব মামলার মধ্যে বেশ কয়েকটি মামলায় আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত আদালত কর্তৃক জামিনে রয়েছেন। কিন্তু এসব মামলায় এর আগে আরো একাধিক বার আওয়ামী লীগ নেতা আবুল হাসানাত গ্রেফতার হয়েছিলেন।

থানা ও আদালতে দায়েরকৃত বিভিন্ন মামলায় একাধিক ওয়ারেন্ট হওয়ার কারণে দীর্ঘদিন যাবত ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল হাসনাত পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ৯ এর সদস্যরা সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় অবস্থিত আওয়ামী লীগ নেতা আবুল হাসনাতের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে এবং গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ছাতক থানার পুলিশের নিকট সোপর্দ করে।

এব্যাপারে ছাতক থানার ওসি ( তদন্ত ) মিজানুর রহমান সাংবাদিকদের বলেন- আদালতের মাধ্যমে বহুল আলোচিত ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল হাসনাতকে জেলহাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে আদালতে ৮টি মামলা বিচারাধীন রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT