ঢাকা (রাত ৮:৪৯) মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

সান্তাহারে শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সান্তাহারে শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

<script>” title=”<script>


<script>

বগুড়ার সান্তাহারে শ্রমিকলীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দোয়া মাহফিল, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সান্তাহারস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসব কর্মসূচির আয়োজন করে জাতীয় শ্রমিকলীগের আদমদীঘি উপজেলা শাখা।
কর্মসূচির অংশ হিসেবে ওই দিন বিকেল ৫ টায় দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদিক্ষন করে আওয়ামীলীগ কার্যালয়ে এসে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আদমদীঘি উপজেলা শ্রমিকলীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, সাংগঠনিক সম্পাদক জার্জিস আলম রতন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আনছার আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিআরএম শাহজাহান, সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, উপজেলা যুবলীগ সভাপতি শাহিনুর রহমান মন্টি, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি হারুনুর রশিদ সোহেল, উপজেলা শ্রমিকলীগের যুগ্মআহবায়ক আমিনুল ইসলাম পিন্টু, সান্তাহার পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুক্তারুজ্জামান মুক্তা প্রমূখ।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT