ঢাকা (দুপুর ২:২৩) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

সান্তাহারে ঝিনুক-শামুক সংরক্ষণ শীর্ষক প্রশিক্ষন কর্মসুচী অনুষ্ঠিত



মিরু হাসান বাপ্পী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বৃহস্পতিবার দুপুরে বগুড়ার সান্তাহারে স্বাদু পানিতে ঝিনুক ও শামুক সংরক্ষন শীর্ষক ৩দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসুচীর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট সান্তাহার প্লাবনভ’মি উপকেন্দ্রের উদ্দ্যোগে গত ৯ জুন এই প্রশিক্ষন কর্মসুচী উদ্বোধন করা হয়। স্থানীয় প্লাবনভুমি উপকেন্দ্রের সেমিনার কক্ষে সমাপনী অনুষ্ঠানে।

সান্তাহার প্লাবনভুমি উপকেন্দ্রের উর্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও কেন্দ্রের ইনচার্য ড.ডেভিট রেন্টু দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আদমদীঘি উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পাল, এছারাও কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা মালিহা খানম ও মনিরুজ্জামান, প্রশিক্ষনার্থীদের মধ্যে বক্তব্য রাখেন পারুল বেগম,আতিকুর রহমান, মাহফুজ প্রমুখ।

আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন দৈনিক জনকন্ঠের সাংবাদিক মোঃ হারেজুজ্জামান হারেজ, প্রথম আলোর খায়রুল ইসলাম এবং দৈনিক সংবাদের গোলাম আমবিয়া লুলু দৈনিক ইনকিলাবের সাংবাদিক মোঃ মনসুর আলী। করোনা সংক্রমন সংক্রান্ত কারনে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য প্রতিষ্ঠানের খোলা স্থানে প্রশিক্ষন ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT