ঢাকা (রাত ১:১৮) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

সান্তাহারে অটোচার্জার চালককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টা এলাকায় চরম উত্তেজনা

হত্যা চেষ্টা



বগুড়ার আদমদীঘিতে এসএসসি পরীক্ষার্থি শিহাব হত্যার রেশ না কাটতেই এবার দক্ষিন গনিপুর গ্রামের অটো​রিক্সা (টমটম) চালক এলাহি (৩৫) কে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করা হয়েছে। বুধবার বেলা ১২টায় সান্তাহার পূর্বাসা সিনেমা হলের পাশে একটি স্ব- মিলের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁ ও হাসপাতালে ভর্তি করা হয় অবস্থার অবনতি হলে পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত এলাহি করজবাড়ী গনিপুর গ্রামের মোঃ  কাজেম  মন্ডলের ছেলে। এ দিকে মাত্র ৫ দিনে একজন হত্য এবং এবং একজনকে হত্যা চেষ্টার ঘটনা ঘটায়।  এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এ ঘটনায় থানায়  মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে পরিবার সূত্রে  জানাগেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত( ২রা আগষ) দমদমা গ্রামের শিহাব নামের এসএসসি পরীক্ষার্থিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় করজবাড়ি গ্রামের শিপলুসহ ৮জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের হয়। তিন দিনেও পুলিশ আসামি গ্রেফতার করতে ব্যার্থ হওয়ায়।  বুধবার বেলা ১১টা থেকে দমদমা গ্রামবাসি সান্তাহার রেলগেটের নিকট খুনিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন পালন শেষে একটি বিক্ষোভ  মিছিল বের করে। মিছিলটি পূর্বাসা সিনেমা হলের সামনে পৌঁছিলে কতিপয় উৎশৃংখল যুবক কারজবাড়ী গনিপুর গ্রামের এলাহিকে তার অটোচার্জার গাড়ি থেকে নামিয়ে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে। এলাহি মাটিতে লুটিয়ে পড়লে জনতা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।
সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT