ঢাকা (রাত ১১:১০) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

সাংবাদিকদের ওপর হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে : এমপি জলিল জন

সাংবাদিকদের ওপর হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে



আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি : নওগাঁ ৫ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন বলেছেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় যারা জড়িত তাদের অবশ্যই আইনের আওতায় আনা হবে। সাংবাদিকদের ওপর হামলা কোনোভাবেই বরদাশত করা হবে না।
সোমবার (১৮ নভেম্বর) দুপুর ২টার দিকে নওগাঁ সদর হাসপাতালে আহত সাংবাদিকদের চিকিৎসার খোঁজখবর নিতে গিয়ে এসব কথা বলেন নওগাঁ সদর আসনের এমপি নিজাম উদ্দিন জলিল জন। তিনি বলেন, কোনো ধরনের সন্ত্রাস বরদাশত করব না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। নওগাঁতেও এটি কার্যকর করা হবে। এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, যুবলীগের সভাপতি খোদাদদ খান পিটু ও সাধারণ সম্পাদক বিমান কুমার, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নাছিমুল হক বুলবুল, যুগ্ম সম্পাদক বেলায়েত হোসেন ও দপ্তর সম্পাদক একে সাজু প্রমুখ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির প্রতিবাদে রোববার (১৭ নভেম্বর) রাত ৮টার দিকে নওগাঁ শহরের মুক্তির মোড়ে ইডেন চাইনিজ রেস্টুরেন্টের সামনে বিক্ষোভ মিছিলের ছবি তুলতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন জাগো নিউজের জেলা প্রতিনিধি আব্বাস আলী ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আশরাফুল নয়ন। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। হামলায় আহত আব্বাস আলীর বাম হাতের কনুইয়ের হাড় ভেঙে গেছে। আহত আশরাফুল নয়নের মাথায় সাতটি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে তারা নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT