ঢাকা (দুপুর ১:০৩) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সমাজসেবা অধিদপ্তরের প্রদত্ত সেবা ও বাল্যবিবাহ বিরোধী সেমিনার অনুষ্ঠিত

সমাজসেবা অধিদপ্তরের প্রদত্ত সেবা ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

মো.শাকিল হোসেন শওকত, নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা সমাজসেবা কার্যালয় এর উদ্যোগে আজ ২৩ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত নাগরপুর উপজেলা হল রুমে সমাজসেবা অধিদপ্তরের প্রদত্ত সেবা ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

এ সময় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শাহ আলম, উপজেলা নির্বাহি অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক উপজেলা মোহাম্মদ হাবিবুর রহমান খাঁন, উপজেলা সমাজসেবা অফিসার মো. সৌরভ তালুকদার।

আলোচনায় সমাজসেবা অধিদপ্তরের যে সকল সেবা প্রদান করা হয়ে থাকে এবং তা কি ভাবে আরও সচ্ছতার সাথে প্রদান করা সম্ভব হবে তা নিয়েই আলোচনা করা হয়। এছাড়াও বাল্যবিবাহ রোধে কি কি পদক্ষেপ গ্রহণ করা যেতে পারে এবং এর সাফল্য অর্জনের সম্ভব দিক এ আলোচনায় প্রাধান্য পায়।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রদত্ত সেবা বিষয়ক সংশ্লিষ্ট জনবল, ইউপি সচিব, এমপি মহাদোয়ের প্রতিনিধি, মসজিদের ইমাম ( বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী) ভাতাভোগীগন, সাংবাদিক, গন্যমান্য ব্যাক্তি, সেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধি ও ইউপি সদস্য।

সমাজসেবা অধিদপ্তরের প্রদত্ত সেবা ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

আলোচনা অনুষ্ঠানের শেষে ১০টি সেচ্ছাসেবী সংগঠকে ১৩ হাজার টাকার চেক প্রদান করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT