ঢাকা (রাত ৮:২০) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সদকী ইউনিয়নে নৌকার হাল ধরতে চান শেখ মোহাম্মদ আলী টিপু

<script>” title=”<script>


<script>

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়ার কুমারখালি উপজেলার সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন শেখ মোহাম্মদ আলী টিপু। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশা করছেন। তিনি বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ঢাকা দক্ষিণের ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ঢাকাস্থ সদকী ইউনিয়ন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি।

সদকী ইউনিয়নবাসী বলছেন, এই ইউনিয়নে জনপ্রিয়তায় শীর্ষ অবস্থানে রয়েছেন শেখ মোহাম্মদ আলী টিপু।  তারা বলেন, সমাজ সেবক, গরীব ও অসহায় মানুষের বন্ধু, তরুণ প্রজন্মের উজ্জ্বল নক্ষত্র সবার পরিচিত মুখ সর্বস্তরের জনসাধারণের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দীর্ঘদিন সেবা মূলক কাজ করে যাচ্ছেন। এখনও তার সে সকল সেবা মূলক কাজ অব্যাহত আছে। তিনি কোন নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও শুধুমাত্র তার এলাকার বসবাসরত সাধারণ মানুষের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বিপদে-আপদে সব সময় আমাদের পাশে থাকেন।

তিনি করোনায় সাধারণ খেটে খাওয়া মানুষের সাহায্য-সহযোগিতা করেছেন সাধ্যমত। তাহলে এই নির্বাচনে শেখ মোহাম্মদ আলী টিপু বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারলে অবশ্যই তিনি আমাদের উন্নয়নে অবদান রাখতে পারবেন।

কুষ্টিয়ার কুমারখালি উপজেলার সদকী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকার মনোনয়ন প্রত্যাশী শেখ মোহাম্মদ আলী টিপু বলেন, আমি দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করি। ২০০৫ সাল থেকে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সাথে যুক্ত আছি এবং ঢাকা দক্ষিণ মৎস্যজীবী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমার দাদা ৪ বার চেয়ারম্যান ছিলেন। তারই নতুন প্রজন্ম হিসেবে আমি চেয়ারম্যান নির্বাচিত হলেএলাকার জনগণের পাশে থাকব ; উন্নয়ন কর্মকান্ডের অংশ হিসেবে মসজিদ-মাদ্রাসা, রাস্তাঘাট এর উন্নয়ন, শিক্ষার উন্নয়ন, সন্ত্রাস ও মাদক নির্মূলসহ সদকী ইউনিয়নবাসীর সর্বস্তরের জনসাধারণ মুখে হাসি ফুটাব ইনশাল্লাহ এবং আমার ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT