ঢাকা (ভোর ৫:২০) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শিবচরে চেয়ারম্যান প্রার্থী মোঃনুরুজ্জামান জার্মান মুন্সির প্রস্তুতিমূলক নির্বাচনী জনসভায় জনতার ঢল

<script>” title=”<script>


<script>

আসছে আগামী আসন্ন ইউপি নির্বাচনে প্রস্তুতিমূলক জনসভা জনতার ঢল নেমেছে ,শিবচরের,উমেদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুজ্জামান জামান মুন্সির জনসভায়।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নির্বাচনের প্রস্তুতিমূলক জন সভা অনুষ্ঠিত হয় উমেদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ডিগ্রীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে,বাদ মাগরিব।এ নির্বাচনী জনসভার আয়োজন করেন স্থানীয়রা।

এতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন উমেদপুর ইউনিয়নের কৃতিসন্তান সুশিক্ষিত,যুব সমাজের আইকন,গরীব মেহনতী মানুষের ভালোবাসার আস্থাভাজন ব্যক্তি,উমেদপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী,মোঃ নুরুজ্জামান জামান মুন্সি।

ডিগ্রীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠটি সন্ধ্যা ঘনিয়ে আসলেই কানায় কানায় জনতার জোয়ারে পরিপূর্ণতা পায়। এই প্রস্তুতিমূলক ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনসভায় হাজার হাজার মানুষের উপস্থিতিতে,উপস্থিতি নেতাকর্মীরা তাদের পছন্দের চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুজ্জামান জার্মান মুন্সীকে ভোট দেওয়া ও ভোটের সকল বিষয়ে-আলোচনা তুলে ধরেন।

উপস্থিতি নেতাকর্মীরা বক্তব্যে বলেন ইউনিয়নের রূপকার হিসেবে মোঃ নুরুজ্জামান জার্মান মুন্সির বিকল্প নেই আগামী পাঁচ বছরের জন্য মোঃ নুরুজ্জামান জার্মান মুন্সীকে তার মনোনীত মার্কায় ভোট দিয়ে উমেদপুর বাসিকে সঙ্গে নিয়ে ইউনিয়নের উন্নয়নমূলক কার্যক্রম করার সুযোগ করে দেওয়ার আহ্বান জানান।

আসন্ন উমেদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনীয় প্রস্তুতিমূলক জনসভার অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন হাজী মোহাম্মদ জিন্নুত হাওলাদার।

উমেদপুর ইউনিয়নের মোঃ নুরুজ্জামান জার্মান মুন্সীর প্রস্তুতিমূলক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন
তোতা চাকলাদার, তারিকুল ইসলাম কাজল মুন্সী- সাবেক চেয়ারম্যান উমেদপুর ইউপি, মোঃ নুরুল হক মুন্সী- এ্যাডভোকেট মাদারীপুর জজ কোর্ট,দাদন মাষ্টার সুরুজ ফকির,আশরাফ মুন্সী-সভাপতি স্বেচ্ছাসেবক লীগ উমেদপুর ইউপি,মোঃ জুবায়ের ঢালী এবং বিরোধী চেয়ারম্যান প্রার্থীর উদ্দেশ্যে মোঃ মজিবুর ঢালী বলেন, আগামী ইউপি নির্বাচনে মোঃ নুরুজ্জামান জার্মান মুন্সীকে বিপুল পরিমাণ ভোট দিয়ে জনগণ জয়যুক্ত করে বর্তমান অযোগ্য চেয়ারম্যানকে উচিৎ জবাব দেবে।

এসময় উপস্থিতিরা আরো বলেন, আসছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রস্তুতিমূলক জনসভায় জনজোয়ার ও উমেদপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ডিগ্রীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ কানায় কানায় জনতার পদদলিত হয়েছে। এতেই প্রমাণ করে আগামী নির্বাচনে মোঃ নুরুজ্জামান জার্মান মুন্সির বিকল্প কোনো প্রার্থী উমেদপুর বাসি চায়না।

নির্বাচনি প্রস্তুতিমূলক জনসভায় উপস্থিত উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ,যুবসমাজ ও জনসাধারণ মোঃ নুরুজ্জামান জার্মান মুন্সীর পক্ষে একাত্মতা পোষণ করেন।

বক্তরা উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেন আগামী নির্বাচনে মোঃ নুরুজ্জামান জামান মুন্সীকে নির্বাচিত করে ইউনিয়ন বাসীর সকলের সুখ-দুঃখ ভাগাভাগি করার সুযোগ করে দেওয়ার জন্য ভোটারদের আহ্বান জানান।

মোঃ নুরুজ্জামান জার্মান মুন্সি বলেন- আমি ৩১বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতি করে আসছি,আমি জনগণের পাশে থেকে জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে জনগণের ভোটের মাধ্যমে দায়িত্ব নিয়ে আমার প্রাণের ইউনিয়ন বাঁশির মানুষের সকল কাজে পাশে থাকতে চাই। মাননীয় চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি মহোদয়ের আস্থাভাজন হিসেবে আগামী নির্বাচনে জনগণ আমাকে তাদের সেবা করার সুযোগ করে দেবে এমনটাই আশা করি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT